খেলাধুলা

ধোনি-মুস্তাফিজকে ম্যাচ রেফারির জরিমানা

image
Fri, June 19
03:57 2015

নিউজ অর্গান খেলাধুলা ডেস্ক, শুক্রবার ১৯ জুন ২০১৫ :

ম্যাচ রেফারি অ্যান্ডি পাইক্রফট ডাকলেন মহেন্দ্র সিং ধোনিকে। সেই সাথে ডাকলেন মুস্তাফিজুর রহমানকেও দুজনের শুনানী হলো। এরপর এলো সিদ্ধান্ত। ধোনিকে তার ম্যাচ ফির ৭৫ শতাংশ জরিমানা করলেন ম্যাচ রেফারি। মুস্তাফিজের জরিমানা হলো ম্যাচ ফির ৫০ শতাংশ।

বৃহস্পতিবার বাংলাদেশ-ভারত ম্যাচ চলাকালিন ঘটনা। বোলিং করছিলেন অভিষেক ম্যাচ খেলতে নামা মুস্তাফিজ। ধোনি ব্যাটসম্যান। একটা সিঙ্গেল নিতে গেলেন ধোনি। সামনে পড়লেন মুস্তাফিজ। তাকে কাঁধ দিয়ে সজোরে ধাক্কা দিয়ে সরিয়ে দিলেন ভারত অধিনায়ক। ওই ঘটনায় আঘাত পেয়ে মাঠ ছাড়তে হয় বোলারকে।

এই বিষয়টি নিয়েই শুনানীতে ডাকা হয় ধোনি ও মুস্তাফিজকে। এবং দুজনকেই করা হলো জরিমানা। মিরপুরের ম্যাচে বাংলাদেশ ৭৯ রানে হারিয়েছে ভারতকবে। ৩ ওয়ানডের সিরিজে ১-০ তে নিয়েছে লিড। ৫০ রানে ৫ উইকেট নিয়ে ম্যাচের সেরা খেলোয়াড়ের পুরস্কারও জিতেছেন মুস্তাফিজ। ধোনি বলেছেন, "এমনটা হতে পারে। বড় কিছু নয় এটা। তার সাথে আমি কথা বলেছি।" বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা বলেছেন, "ম্যাচের সময় মাঠে এমন ঘটনা ঘটতেই পারে।"

লেখাটি ২২৮ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৩০৪৬৫৭৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৪৩ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা