রাজনীতি

জিয়াউর রহমানের আমলে রাষ্ট্রীয়ভাবে ১৫ই আগস্ট কে নাজাত দিবস হিসবে পালন করা হত : আ'লীগ নেতা আমিনুল, দেখুন ভিডিও সহ

image
Sat, August 15
02:44 2015

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম :

ණ☛ সাইফুল হুদার উপস্থাপনায় এস এ টিভির 'লেট এডিশন' টকশো তে অংশ গ্রহন করে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মো. আমিনুল ইসলাম বলেছেন,

'আমার স্পষ্ট মনে আছে ১৯৮০ সালে জিয়াউর রহমানের আমলে রাষ্ট্রীয়ভাবে ১৫ই আগস্ট কে নাজাত দিবস হিসবে পালন করা হত'

ණ☛ তিনি বলেন, জিয়াউর রহমান সম্পর্কে চ্যালেঞ্জ দিয়ে বলছি, এই আওয়ামীলীগ এই বঙ্গবন্ধু এই মুক্তিযুদ্ধের চেতনাকে একেবারে নিশ্চিহ্ন করে ফেলার জন্য ৭৫ এর পর থেকে ৮০ সাল, ৮১ পর্যন্ত যতদিন জিয়াউর রহমান বেঁচে ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের কোন নেতা কর্মী জেল খানার বাহিরে ছিল না। জেলা কমিটির প্রেসিডেন্ট সেক্রেটারি জেল খানার ভিতরে।

ණ☛ তিনি আরো বলেন, মানব সভ্যতার সমস্থ ইতিহাস গুলোকে ম্লান করে দিয়ে রাষ্ট্রীয় পৃষ্টপোষকতায় ১৫ই আগস্ট কে নাজাত দিবস হিসবে পালন করা হত। আমার স্পষ্ট মনে আছে ১৯৮০ সালে আমার বয়স তখন মাত্র ১৫। চট্টগ্রামের লালদীঘির ময়দানে ১৫ই আগস্ট কে নাজাত দিবস হিসবে নাজাত জনসভা করা হত। মুক্তি দিবস।

লেখাটি ৪৮৩ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Video




Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৬২২৯৮০৯৪

অনলাইন ভোট

image
রোডম্যাপহীন নির্বাচনের দিকে এগোচ্ছে দেশ- মাহমুদুর রহমান মান্নার এ বক্তব্য যথার্থ বলে মনে করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৩৪ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা