রাজনীতি

আশংঙ্কার বিষয় হলো বিএনপি নির্বাচনটাকে নিয়ে কি খেলা খেলবে! : আমিনুল ইসলাম, দেখুন ভিডিও সহ

image
Sat, December 12
12:54 2015

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম :

ණ☛ বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে প্রচারিত ‘আওয়ার ডেমোক্রেসি’ অনুষ্ঠানে লুৎফর রহমানের সঞ্চালনায় ‘পৌরসভা নির্বাচন ও সাম্প্রতিক’ শীর্ষক আলোচনায় অংশগ্রহণ করে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আমিনুল ইসলাম আমিন বলেছেন,

পৌর নির্বাচন নিয়ে আশংঙ্কার বিষয় হলো, বিএনপি নির্বাচনটাকে নিয়ে কি খেলা খেলবে!

ණ☛ তিনি বলেন, পৌরসভা নির্বাচন সুষ্ঠু ও নিরোপেক্ষ হবে না এ ধরনের কোন আশংঙ্কাই আমি দেখছি না। তবে যেটা আশংঙ্কার বিষয় সেটা হলো বিএনপি নির্বাচনটাকে নিয়ে কি খেলা খেলবে! কারণ নির্বাচন হবে ৩০ ডিসেম্বর অথচ বিএনপির বিভিন্ন স্তরের নেতাকর্মীরা ইতোমধ্যে বলছেন নির্বাচনটি প্রহসনমূলক নির্বাচন। আবার ফকরুল ইসলাম বলেছেন, সরকার জোর করে জিততে চায়।

ණ☛ তিনি আরো বলেন, সবচেয়ে হতাশ করা বিষয় হলো বেগম জিয়া প্রেস ব্রিফিং-এ বলেছেন সরকার আরো একটি প্রহসনের নির্বাচন করতে চাচ্ছে। কথা হলো, যে নির্বাচনটি এখনো হয়নি সেই নির্বাচন নিয়ে যদি একজন সাবেক প্রধানমন্ত্রী, সাবেক বিরোধী দলীয় নেত্রী এমন দায়িত্বজ্ঞানহীন উক্তি করেন তাহলে তো সন্দেহ থেকেই যায় যে এই নির্বাচনকে তিনি কোন জায়গায় নিয়ে যেতে চাচ্ছেন।

লেখাটি ৫০৬ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Video




Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৪৮৭৪৮৯৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৭৯ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা