নাসরিন ও একটা বেয়াদব: অমিত হাসান, দেখুন ভিডিও সহ

বিনোদন

নাসরিন ও একটা বেয়াদব: অমিত হাসান, দেখুন ভিডিও সহ

image
Wed, April 20
02:34 2016

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

ණ☛ এফডিসিতে গত ১৪ এপ্রিল তারকাদের উপস্থিতিতে আয়োজন করা হয় পহেলা বৈশাখের অনুষ্ঠান। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির আয়োজনে নায়ক-নায়িকা ছাড়া সেখানে উপস্থিত ছিলেন পরিচালকরা। তবে এমন বড় অয়োজনেই ঘটে যায় নায়ক অমিত হাসান এবং সহ-অভিনেত্রী নাসরিন আক্তারের অপ্রীতিকর ঘটনা।

ණ☛ সেই ঘটনা এখন ছড়িয়ে পড়েছে ইউটিইবে। ভিডিওটিতে দেখা যায়, নাসরিন রাগ করে স্টেজ থেকে নেমে গেলে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক অমিত হাসান রেগে গিয়ে উচ্চ স্বরে মাইককে বলতে থাকেন ‘বেয়াদব’। অমিত সেসময় আরো বলেন, ‘তোমাকে আমি অনেক আদর করি।’

ණ☛ ‘প্লিজ, নো, তুমি মাইক ধরে এভাবে কথা বলতে পারো না যেখানে সিনিয়র শিল্পীরা বসে আছে। তুমি কথাগুলো ভেতরে বলতে পারতা। মাইক ধরে জনগণের সামনে বলতে পারো না।’ এক পর্যায়ে উত্তেজিত হয়ে অমিত হাসান নাসরিনকে চলে যেতে বলেন। এবং তখনো তিনি বলতে থাকেন বেয়াদব।

লেখাটি ২১১৯ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Video




Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৬৪৬৩২২৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৯৪ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger