শিল্প ও সাহিত্য

হাতীবান্ধায় সম্ভাবনা সাহিত্য সংস্কৃতিক সংসদের আত্মপ্রকাশ

image
Tue, February 7
02:30 2017

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি:


ණ☛ লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ১৯ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির গঠনের মাধ্যমে সম্ভাবনা সাহিত্য ও সংস্কৃতিক নামের একটি নতুন সংগঠনের আত্মপ্রকাশ ঘটেছে। রবিবার (৫ফেব্রুঃ) সকাল ১১টায় উপজেলা পরিষদ চেয়ারম্যানের সরকারি বাসভবনে উপজেলার বিভিন্ন পল্লী এলাকায় ছড়িয়ে ছিটিয়ে থাকা তরুণ লেখক, কবি ও সাহিত্যিকদের সমন্বয়ে এ সংগঠনের আত্মপ্রকাশ ঘটেছে।


ණ☛ আনোয়ার সাদাত রিপনের সভাপতি এসময় বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক কাজী আলতাব হোসেন, লেখক হাফিজুর রহমান, কবি জাহাঙ্গীর আলম প্রমুখ। পরিশেষে উপজেলা আওয়ামীলীর সাধারন সম্পাদক বিশিষ্ট সমাজকর্মী রংপুর বিভাগীয় শ্রেষ্ঠ বিদ্যুৎসাহী মাহমুদুল হাসান সোহাগ প্রধান উপদেষ্টা, নওদাবাস ইউপি চেয়ারম্যান অশ্বিনী কুমার বসুনিয়া ও বিশিষ্ট সিনিয়র সাংবাদিক কাজী আলতাব হোসেন উপদেষ্টা এবং আনোয়ার সাদাত রিপন সভাপতি, হাফিজুর রহমান সাধারন সম্পাদক ও জাহাঙ্গীর আলমকে সাংগঠনিক সম্পাদক নিযুক্ত করে ১৯ সদস্য বিশিষ্ট একটি কার্য্যনির্বাহী কমিটি গঠনের মাধ্যমে উপজেলায় সম্ভাবনা সাহিত্য সংসদের আত্মপ্রকাশ ঘটেছে।

লেখাটি ১৭৭ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৫৯৩২৭৯৯৯

অনলাইন ভোট

image
জনগণের নয়, বিচারকদের প্রজাতন্ত্রে বাস করছি, সাবেক প্রধান বিচারপতি খায়রুল হকের এ বক্তব্যের সাথে আপনি কি একমত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৬৩০ জন

আজকের উক্তি

আট বছরে আট মিনিটের জন্যও রাজপথে উত্তাপ না ছড়ানোর ব্যর্থতায় বিএনপির টপ-টু-বটম নেতাদের পদত্যাগ করা উচিত: ওবায়দুল কাদের