খেলাধুলা

পাটগ্রামের ক্ষুদে ফুটবলারদের সংবর্ধনা'

image
Wed, March 8
03:28 2017

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি:


ණ☛ বঙ্গমাতা ফজিলাতুন নেছা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে জাতীয় চ্যাম্পিয়ন পাটগ্রামের টেপুরগাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের খুদে ফুটবলারদের সংবর্ধনা দেয়া হয়েছে। মঙ্গলবার সকাল থেকে এই খুদে ফুটবলারদের স্বাগত জানাতে উপজেলার টি এন বিদ্যালয় এন্ড কলেজ থেকে রেলওয়ে স্টেশন পর্যন্ত রাস্তার দুই ধারে শতাধিক শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা ছাড়াও নানা বয়সের মানুষ দাঁড়িয়ে ছিল। সবার হাতে হাতে ছিল ফুল, চোখে-মুখে আনন্দ। সেই আনন্দ নিয়েই তারা বরণ করে নেয় গোল্ডকাপ জয়ী ক্ষুদে ফুটবলারদের।


ණ☛ এর আগে বৃহস্পতিবার দুপুরে ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের শিরোপা নির্ধারণী ম্যাচে রাজশাহীর চারঘাট উপজেলার বড়বাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে শিরোপা জিতে নেয় লালমনিরহাটের পাটগ্রামের টেপুরগাড়ী বি কে সরকারী প্রাথমিক বিদ্যালয়। এরপর রোববার তারা ঢাকা থেকে লালমনিরহাট জেলা সদরে এসে পৌঁছালে প্রথমে জেলা প্রশাসনের পক্ষ থেকে তাদেরকে দেয়া হয় সংর্বধনা। সেখানে সার্কিট হাউজে দু‘দিন বিশ্রামের পর মঙ্গলবার সকালে নিজ এলাকায় ফিরে আসে পাটগ্রামের টেপুরগাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বিজয়ী ফুটবলাররা। তাদেরকে গণসংবর্ধনা দিতে উপজেলা প্রশাসনের উদ্যোগে পাটগ্রাম টিএন উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ মাঠে তৈরি করা হয় মঞ্চ। মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে শুরু হয় সেই গণ সংবর্ধনা অনুষ্ঠান।


ණ☛ পাটগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা নূর-কুতুবুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা সভার শুরুতে বক্তব্য দেন টেপুরগাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রশিদ। তিনি বলেন, আমাদের মেয়েরা শুধু পাটগ্রামবাসীকে নয় লালমনিরহাট জেলা তথা গোটা রংপুর বিভাগকে বিরাট এক সম্মান এনে দিয়েছে।


ණ☛ এতে বক্তব্য দেন পাটগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান রহুল আমিন বাবুল, ভাইস চেয়ারম্যান এটিএম শফি কামাল টারজান, মহিলা ভাইস চেয়ারম্যান লতিফা আক্তার, পাটগ্রাম পৌর মেয়র শমসের আলী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এএইচএম সালাউজ্জামান, পৌর আ‘লীগের সা. সম্পাদক কাজি আসাদ, শাহজাহান আলম, পূর্ণ চন্দ্র রায়, দলের কোচ আমিন আল সাইদ খোকন, ললিতার হাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূর-কুতুবুল আলম প্রমুখ।


ණ☛ পাটগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান রহুল আমিন বাবুল বলেন, ‘তোমাদের জন্য আজ আমরা গর্বিত। তোমরা এগিয়ে যাও পাটগ্রামসহ গোটা লালমনিরহাট জেলাবাসী তোমাদের সাথে থাকবে।’


ණ☛ জয়ী দলের অধিনায়ক সেলিনা আক্তার বলে, ‘আপনাদের সবার দোয়ায় আমাদের এ জয় এসেছে। আমাদের জন্য আরও দোয়া করবেন, কারণ আমরা দেশের জন্য জাতীয় দলের হয়ে খেলতে চাই।’


সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা পরিষদের পক্ষ থেকে প্রতিটি খেলোয়ারকে একটি করে বাইসাইকেল, ক্রেস্ট ও নগদ ৫ হাজার করে টাকা দেয়া হয়।

লেখাটি ২৩০ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৬৯৪০৬৪৬৯

অনলাইন ভোট

image
ধর্ষণ প্রবণতা বেড়ে যাওয়ায় আপনি কি মনে করেন ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড হওয়া উচিত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ২৭ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা