রাজনীতি

পত্নীতলায় মোবাইল ফোন ব্যবসায়ী আমিনুল হত্যার রহস্য উদঘাটন

image
Sat, April 1
02:06 2017

ইখতিয়ার উদ্দীন আজাদ, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি:


ණ☛ নওগাঁর পত্নীতলায় মোবাইল ফোন ব্যবসায়ী আমিনুল ইসলাম (৩২) হত্যার রহস্য উদঘাটন হয়েছে। এ হত্যাকা-ের সাথে জড়িত থাকার অভিযোগে ২জন আসামীকে আটক করে আদালতে প্রেরণ করেছেন পুলিশ। এ হত্যাকাণ্ডের সাথে সংশ্লিষ্ট আছে বলে স্বীকারোক্তি মূলক জবানবন্দী দিয়েছেন আদালতে ওই দুই জন আসামী। তবে প্রধান আসামীরা এখনো পলাতক রয়েছেন।


ණ☛ থানা সুত্রে জানা গেছে, পত্নীতলা সার্কেল এএসপি সামিউল আলমের নির্দেশক্রমে ও বিশেষ অভিযানে নজিপুর এলাকা থেকে থানা এসআই রবিউল ইসলাম ও এসআই শহিদুল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ এ হত্যা সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুই আসামীকে আটক করা হয়। আটককৃতরা হলেন পত্নীতলা উপজেলা সদর নজিপুর পৌর এলাকার ঈদগাঁ পাড়ার আতাউর রহমানের ছেলে ফারুক হোসেন (২৩) ও জেলার ধামইরহাট উপজেলার রসপুর গ্রামের ও বর্তমান পত্নীতলা উপজেলা সদর নজিপুর পৌর এলাকার দক্ষিণ হরিরামপুরের (ভাড়া বাসা) নাসির উদ্দিনের ছেলে সেলিমুজ্জামান ওরফে শাওন (২৬)। গত ২৩/০২/২০১৭ ইং রাত সাড়ে ১১টার দিকে জেলার পত্নীতলা উপজেলা সদর নজিপুর বাসস্ট্যান্ড থেকে ভাড়া বাড়ি হরিরামপুর দক্ষিণ পাড়ায় ফেরার পথিমধ্যে মোবাইল ফোন ব্যবসায়ী আমিনুল ইসলাম খুন হয়েছিলেন। এ ব্যাপারে নিহতের পিতা বাদি হয়ে অজ্ঞাতনামা একটি হত্যা মামলা করেন। যার মামলা নং-২৯, তারিখ ২৩/০২/২০১৭ইং।


ණ☛ পত্নীতলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মাজহার ইসলাম জানান, গ্রেফতারকৃত ফারুক হোসেন ও সেলিমুজ্জামান শাওন নামের দুই আসামী এ হত্যাকা-ের সাথে জড়িত আছেন এবং টাকার জন্য এ হত্যাকা- ঘটিয়েছেন বলে আদালতে ২৯/০২/২০১৭ তারিখে স্বীকারোক্তি মূলক জবানবন্দী দিয়েছেন। তবে এ হত্যার প্রধান আসামীরা এখনো পলাতক রয়েছেন ও তাদের গ্রেফতারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তিনি আরো জানান, নেশা খোর ও বিকাশ মাধ্যমে টাকা প্রতারণা করেন এমন একটি গ্যাং (দল) এ হত্যাকা-ে জড়িত আছেন। যারা আমিনুল এর আগেও দুই বার এ প্রতারণার ফাঁদে পড়েন ও তৃতীয় পর্যায়ে খুন হন।


ছবি: নওগাঁর পত্নীতলায় মোবাইল ফোন ব্যবসায়ী আমিনুল হত্যাকা-ের সাথে জড়িত থাকার অভিযোগে আটককৃত ফারুক ও শাওন।

লেখাটি ৬১৪ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৬৯৪০৬৫০৪

অনলাইন ভোট

image
ধর্ষণ প্রবণতা বেড়ে যাওয়ায় আপনি কি মনে করেন ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড হওয়া উচিত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ২৭ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা