রাজনীতি

পত্নীতলায় মোবাইল ফোন ব্যবসায়ী আমিনুল হত্যার রহস্য উদঘাটন

image
Sat, April 1
02:06 2017

ইখতিয়ার উদ্দীন আজাদ, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি:


ණ☛ নওগাঁর পত্নীতলায় মোবাইল ফোন ব্যবসায়ী আমিনুল ইসলাম (৩২) হত্যার রহস্য উদঘাটন হয়েছে। এ হত্যাকা-ের সাথে জড়িত থাকার অভিযোগে ২জন আসামীকে আটক করে আদালতে প্রেরণ করেছেন পুলিশ। এ হত্যাকাণ্ডের সাথে সংশ্লিষ্ট আছে বলে স্বীকারোক্তি মূলক জবানবন্দী দিয়েছেন আদালতে ওই দুই জন আসামী। তবে প্রধান আসামীরা এখনো পলাতক রয়েছেন।


ණ☛ থানা সুত্রে জানা গেছে, পত্নীতলা সার্কেল এএসপি সামিউল আলমের নির্দেশক্রমে ও বিশেষ অভিযানে নজিপুর এলাকা থেকে থানা এসআই রবিউল ইসলাম ও এসআই শহিদুল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ এ হত্যা সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুই আসামীকে আটক করা হয়। আটককৃতরা হলেন পত্নীতলা উপজেলা সদর নজিপুর পৌর এলাকার ঈদগাঁ পাড়ার আতাউর রহমানের ছেলে ফারুক হোসেন (২৩) ও জেলার ধামইরহাট উপজেলার রসপুর গ্রামের ও বর্তমান পত্নীতলা উপজেলা সদর নজিপুর পৌর এলাকার দক্ষিণ হরিরামপুরের (ভাড়া বাসা) নাসির উদ্দিনের ছেলে সেলিমুজ্জামান ওরফে শাওন (২৬)। গত ২৩/০২/২০১৭ ইং রাত সাড়ে ১১টার দিকে জেলার পত্নীতলা উপজেলা সদর নজিপুর বাসস্ট্যান্ড থেকে ভাড়া বাড়ি হরিরামপুর দক্ষিণ পাড়ায় ফেরার পথিমধ্যে মোবাইল ফোন ব্যবসায়ী আমিনুল ইসলাম খুন হয়েছিলেন। এ ব্যাপারে নিহতের পিতা বাদি হয়ে অজ্ঞাতনামা একটি হত্যা মামলা করেন। যার মামলা নং-২৯, তারিখ ২৩/০২/২০১৭ইং।


ණ☛ পত্নীতলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মাজহার ইসলাম জানান, গ্রেফতারকৃত ফারুক হোসেন ও সেলিমুজ্জামান শাওন নামের দুই আসামী এ হত্যাকা-ের সাথে জড়িত আছেন এবং টাকার জন্য এ হত্যাকা- ঘটিয়েছেন বলে আদালতে ২৯/০২/২০১৭ তারিখে স্বীকারোক্তি মূলক জবানবন্দী দিয়েছেন। তবে এ হত্যার প্রধান আসামীরা এখনো পলাতক রয়েছেন ও তাদের গ্রেফতারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তিনি আরো জানান, নেশা খোর ও বিকাশ মাধ্যমে টাকা প্রতারণা করেন এমন একটি গ্যাং (দল) এ হত্যাকা-ে জড়িত আছেন। যারা আমিনুল এর আগেও দুই বার এ প্রতারণার ফাঁদে পড়েন ও তৃতীয় পর্যায়ে খুন হন।


ছবি: নওগাঁর পত্নীতলায় মোবাইল ফোন ব্যবসায়ী আমিনুল হত্যাকা-ের সাথে জড়িত থাকার অভিযোগে আটককৃত ফারুক ও শাওন।

লেখাটি ৫৯০ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৬২২৯৮১১৯

অনলাইন ভোট

image
রোডম্যাপহীন নির্বাচনের দিকে এগোচ্ছে দেশ- মাহমুদুর রহমান মান্নার এ বক্তব্য যথার্থ বলে মনে করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৩৪ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা