শিল্প ও সাহিত্য

রাণীশংকৈলে নজরুল জন্ম বার্ষিকি পালিত

image
Fri, May 26
11:31 2017

হুমায়ুন কবির,রাণীশংকৈল ( ঠাকুরগাঁও) সংবাদদাতা:


ණ☛ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় ১১ই জ্যৈষ্ঠ ২৫ মে বৃহস্পতিবার জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১১৮ তম জন্ম বার্ষিকি পালিত হয়। এ উপলক্ষে উপজেলা মিলনায়তনে ইউএনও খন্দকার মোঃ নাহিদ হাসানের সভাপতিত্বে এক আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।


ණ☛এতে প্রধান অতিথি ছিলেন সেলিনা জাহান লিটা এমপি। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আইনুল হক,ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান , মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা বেগম, আ’লীগ ভারপ্রপ্ত সম্পাদক তাজউদ্দিন এবং কবি গীতিকার ও সাংবাদিক অধ্যাপক আনোয়ারুল ইসলাম।


ණ☛ এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন কর্মকর্তা রাজনৈতিক-সাংস্কৃতিক নেতাকর্মি শিক্ষক ছাত্র-ছাত্রী ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। অতিথিদের আলোচনা ছাড়াও আবৃত্তি করেন,সেলিনা জাহান লিটা এমপি, প্রভাষক প্রশান্ত বসাক, প্রভাষক রেজাউল ইসলাম,আ’লীগ নেতা আনিসুর রহমান বাকী প্রমুখ। সংগীত পরিবেশন করেন আধ্যাপক আনোয়ারুল ইসলাম, অধ্যাপক বেনু গোপাল বসাক,প্রশান্ত বসাক ও ইউএনও খন্দকার মোঃ নাহিদ হাসান প্রমুখ।

লেখাটি ১১৭ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৫৪১১১৭২৪



অনলাইন ভোট

image
জনগণের নয়, বিচারকদের প্রজাতন্ত্রে বাস করছি, সাবেক প্রধান বিচারপতি খায়রুল হকের এ বক্তব্যের সাথে আপনি কি একমত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৪৮৪ জন

আজকের উক্তি

আট বছরে আট মিনিটের জন্যও রাজপথে উত্তাপ না ছড়ানোর ব্যর্থতায় বিএনপির টপ-টু-বটম নেতাদের পদত্যাগ করা উচিত: ওবায়দুল কাদের