বিচিত্রতা

ঘূর্ণিঝড় মোরার ভয়ে বিড়ালের কোলে হাঁসের বাচ্চা!

image
Wed, May 31
12:11 2017

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:


ණ☛ আজ ভোরে উপকূলে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় মোরা। ঘূর্ণিঝড়ের ভয়ে যে দিকে পারছে গিয়ে আশ্রয় নিয়েছে। বাদ নেই পশু পাখিও। মঙ্গলবার সকালে তেমনি এক ঘটনা ঘটলো কক্সবাজারের মহেশখালী উপজেলায়। ঘূর্ণিঝড় 'মোরা'তে যখন বিধ্বস্ত বাড়ি-ঘর। তখন মানুষগুলো আশ্রয়কেন্দ্রগুলোর দিকে ছুটছে। যে যার মতো নিরাপদে যাওয়ার চেষ্টা করছে। ঠিক সে সময় ঘটলো এই ঘটনা!


ණ☛ বাংলাদেশে ঘুর্নিঝড় মোরা আঘাত করার পরই ছবিটি বাংলাদেশী ফেসবুক ব্যবহারকারীদের ওয়ালে দেখা যাচ্ছে। তবে জানা গেছে ছবিটি ঘুর্নিঝড় মোরার সময়কার কেথায় তোলা কিনা এটি নিশ্চিত নয়।


ණ☛ ছবিতে দেখা যায়, হালকা হলুদ রংয়ের হাঁসের বাচ্চটি পরম যত্নে আগলে রেখেছে বেড়াল। যেন বেড়ালটি হাঁসের বাচ্চাটির জন্য পরম নির্ভরতার আশ্রয়। ফেসবুকে ছবিটি শেয়ার করে রেজওয়ানা নুপুর নামে এক নারী লিখেছেন, সব ভাষাতেই ভালোবাসা নিজের মত করেই তার জায়গা খুঁজে নেয়।


ණ☛ চারদিকের এই বিপদের মধ্যে তখন একটি হাঁসের বাচ্চা পেল নিরাপদ আশ্রয়স্থল। সেই আশ্রয়স্থলটি আর কেউ নয়। সেটি হলো- একটি বিড়াল। বিড়ালটি বুকের মধ্যে নিজের বাচ্চা'র মতো আগলে রেখেছে হাঁসের বাচ্চাটিকে। এটি বিশ্বাস অযোগ্য হলেও বিষয়টি সত্য।

লেখাটি ৭১৪ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭১৬১৮৬৫৯

অনলাইন ভোট

image
ধর্ষণ প্রবণতা বেড়ে যাওয়ায় আপনি কি মনে করেন ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড হওয়া উচিত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৬৬ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা