বিনোদন

আমাদের ভাত ইন্ডিয়ানরা খাচ্ছে, আর আমরা চেয়ে চেয়ে দেখছি, বলে কেঁদে ফেললেন নাসরিন, ভিডিও সহ

image
Thu, June 1
11:26 2017

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:


ණ☛ দেশীয় চলচ্চিত্রের অভিনয় ও নৃত্যশিল্পী নাসরিন এক সাক্ষাৎকারে বাংলাদেশ চলচিত্র শিল্পের দুরবস্থার কথা বলতে গিয়ে কেঁদে কেঁদে বলেন, প্রথমত আমি বলতে চাই, আমি ১৯৯২ এ অভিনয়ে এসেছি। প্রায় ২৪ বছর ধরে কাজ করছি। বেশ সুন্দরভাবেই কাজ করে আসছিলাম। ইদানিং দেখছি যে, আমাদের ছবিও কমে গেছে, ছবিও নেই। আর ছবিও চলছে না। হলও ভেঙ্গে দিচ্ছে। এখন আবার মরার উপর খাড়ার ঘা। ইন্ডিয়ান অভিনেতা-অভিনেত্রীরা এসে কাজ করছে। আমরা কাজ পাচ্ছিনা। আমার ভাত আরেকজন খাচ্ছে আর আমরা তাকিয়ে তাকিয়ে দেখছি।


ණ☛ তিনি বলেন, আমাদের নিলে নাকি ছবি চলে না, দর্শকরা দেখে না। আমি বলতে চাই, কোন মা কি তার ল্যাংড়া-লুলা সন্তান রেখে পরের সন্তানকে নিয়ে গর্ববোধ করে? আমরা ল্যাংড়া-লুলাই বা হলাম আমাদের ঠিক করেন। ইন্ডিয়ান রা আসলে আমাদের এখানে খাবারের অভাব হয় না কিন্তু ইন্ডিয়া গেলে আমরা খাবার পাই না। মান্না সাহেব সহ আমরা কয়েকজন গিয়েছিলাম ইন্ডিয়ায়, ঋতুপর্না আমাদের ১৫জন লোকের জন্য মাত্র একটি মুরগী পাঠিয়েছিল। ওদের কাছ থেকে এক কাপ চা খেতেও অনেক কষ্ট হয়। আর আমাদের এখানে আসলে বলে, ‘না না এতো খাবার আমাকে দিওনা আমি মোটা হয়ে যাবো’।


নাসরিন আরো বলেন, আমাদের কতো দুর্ভাগ্য আমরা পাই না আর উনারা খেতে চায় না। আর আমরা এমন অবস্থায় আছি কিছুই করতে পারছি না।


উল্লেখ্য, অভিনেত্রী নাসরিন চলচ্চিত্রে আসেন পরিচালক সোহানুর রহমান সোহানের হাত ধরে। ১৯৯২ সালে সোহানুর রহমান সোহানের ‘লাভ’ ছবিতে অভিনয়ের মাধ্যমে তিনি চলচ্চিত্রে যাত্রা শুরু করেন। প্রথম মুক্তিপ্রাপ্ত ছবি নিয়ে তথ্যগত বিভ্রান্তি রয়েছে। ‘লাভ’ সিনেমার পাশাপাশি ১৯৯৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘অগ্নিপথ’ ছবিও তার প্রথম ছবি হিসেবে বলা হয়।


বিস্তারিত দেখুন ভিডিও তে......

লেখাটি ২৩৪২ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Video




Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৮৪৭০৪৬৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ১১০ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger