রাজনীতি

কথিত ডাক্তারের ভূল চিকিৎসায় গৃহবধুর মৃত্যু

image
Fri, June 9
02:48 2017

এম আরমান খান জয়, গোপালগঞ্জ থেকে:


ණ☛ গোপালগঞ্জের কোটালীপাড়া সীমান্তবর্তী উজিরপুর উপজেলার পশ্চিম সাতলা গ্রামের কথিত ডাক্তার রেজাউল করিমের ভূল চিকিৎসায় এক গৃহ বধুর মৃত্যু হয়েছে। জানা গেছে, গত বৃহস্পতিবার বেলা ১১ টায় পশ্চিম সাতলা গ্রামের, প্রবাসী লুৎফর ভর্তির স্ত্রী তিন সন্তানের জননী, গৃহ বধু আমেনা বেগম (৩৩) পেট ও বুকের ব্যাথায় অসুস্থ হয়ে পড়লে, রুগীর ভাই-বোন, ছেলে-মেয়ে ও সজনেরা তাকে স্থানীয় গ্রাম্য ডাক্তার শাহাদাত হোসেনের কাছে নিয়ে গেলে রুগির অবস্থা দেখে কোটালীপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পরামর্শ দেয়।


ණ☛ কোটালীপাড়ার উদ্দেশ্যে রওনা করে পথিমধ্যে পশ্চিম সাতলা, মায়ের দোয়া ক্লিনিক এন্ড ডিজিটাল ডায়গনষ্টিক সেন্টার ও ডক্টরস চেম্বার নামক স্থানে কথিত ডাক্তার রেজাউল করিমের কাছে নিয়ে যায়। কথিত এম বি বি এস ডক্তার রেজাউল করিম রুগিকে পর পর ৫টি ইনজাকশন পুশ করে ও ৩টি ট্যাবলেট খাইয়ে দেয়। তাতে রুগির অবস্থা আরও খারাপ হলে, রুগি নিজে ও সজনেরা মিলে রুগিকে ছেড়ে দেওয়ার অনুরোধ জানালে রেজাউল করিম কয়েকটি পরীক্ষা-নিরীক্ষা করেন। পরিশেষে রুগির অবস্থা বেগতিক দেখে কোটালীপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার কথা বলে ছেড়ে দেয়। সঙ্গে থাকা সজনেরা জনান, পথিমধ্যে চৌধুরির হাট নামক স্থানে এসে পৌছালে রুগি আমেনা বেগমের মৃত্যু ঘটে। সে অবস্থায় তাকে কোটালীপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের ডাক্তার, আমেনা বেগমকে মৃত্যু ঘোষনা করেন।


ණ☛ এ ব্যাপারে আমেনা বেগমের ছেলে হিমেল (১৩) এই প্রতিবেদককে জনান, কথিত এম বি বি এস ডাক্তার রেজাউল করিমের ভূল চিকিৎসায় আমার মায়ের মৃত্যু হয়েছে। এ বিষয়ে রেজউল করিমের কাছে জানতে চাইলে তিনি সাংবাদিকদের বলেন, আমি রুগিকে- ট্যাব ইনডোভা, ট্যাব মেলিক্সিন, ট্যাব ভি সেট খাইয়াছি এবং একটি ইনজেকশন পুশ করেছি।


ණ☛মৃত আমেনা বেগমের ভাই বলেন, কথিত ডাক্তার রেজাউল করিম এলাকার প্রভাব শালি ও লাঠিয়াল হওয়ায়, আমরা মামলা করতে সাহস পাচ্ছি না। নাম প্রকাশ না করার শর্তে একাধিক এলকাবাসি জানন, পূর্বে আরও অনেক রুগি এই রেজউল করিমের হাতে মারা গেলে ও কেউ মামলা করতে সাহস পায়নি। এ ব্যাপারে তারা উর্ধতন কর্তপক্ষের হস্তক্ষেপ কামনা করে বলেন, এমনি ভাবে আর যেন কোন তাজা প্রান ঝড়ে না যায়।

লেখাটি ২৩৭ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৩২৭২৮২৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৫১ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা