রাজনীতি

শেখ রাসেল পরিষদ এর উদ্যোগে ৭শ মানুষের মাঝে ত্রাণ বিতরণ

image
Sun, June 11
03:42 2017

দুরুদ আহমেদ:


ණ☛ সম্প্রতি অতিবৃষ্টি ও পাহাড়ি ঢলে মৌলভীবাজার সদর উপজেলা ও রাজনগর উপজেলার বিভিন্ন গ্রাম বন্যা প্লাবিত হলে, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ জেলা কমিটি উদ্যোগে মৌলভীবাজার সদর ও রাজনগর উপজেলায় দুদিন ব্যাপী বন্যা কবলিত এলাকার ৭ শ মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়।





এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার ০৩ আসনের সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসীন, এমপি, শেখরাসেল এর সভাপতি এডভোকেট পার্থ সারথী পালের সভাপতিত্বে  সদর পৌর এলকায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ সদস্য নওশের আলী খোকন, পৌর আওয়ামীলীগের সভাপতি আতউর রহমান লোকমান, সমাজ সেবক জিল­ুর রহমান, সাবেক পৌর আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক রিংকু চন্দ্র পাল, ১নং ওয়ার্ড কমিটির সভাপতি আসলম আহমদ, শেখ রাসেল জেলা কমিটির সহ সভাপতি আমির হোসেন, সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ ফয়ছল, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক কাওছার আহমদ, তথ্য ও গবেষনা সম্পাদক আবু হানিফ।






এদিকে গত শনিবার রাজনগর উপজেলার শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ রাজনগর উপজেলা কমিটির সভাপতি আতাউর রহমান এর সভাপত্বিতে প্রধান অতিথি হিসাবে  উপস্থিত ছিলেন মৌলভীবাজার ০৩ আসনের সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসীন, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাজনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্বা আছকির খাঁন, বিশিষ্ট শিল্পপতি সমাজ সেবক শিক্ষানুরাগী মো ঃ জিল্লুর রহমান, সাংবাদিক দুরুদ আহমদ, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ জেলা কমিটির সভাপতি এডভোকেট পার্থ সারথী পাল,সহ সভাপতি আব্দুর রহিম তালুকদার সুমন প্রমুখ। প্রধান অতিথি তার ,বক্তব্য বলেন র্বতমানে সংসদ চলাকালীন অবস্থায়  আমি আপনাদের বন্যার কথা শুনে আমি ঢাকা না বসে আপনাদের পাশে এসেছি। আমার স্বামী যে ভাবে আপনাদের পাশে ছিলেন আমিও আপনাদের পাশে থাকব। তিনি শেখ রাসেল এর উদ্যেগকে স্বাগত জানান।





রাজনগরে প্রায় ৫শত জন নারী মধ্যে শাড়ি, ২শত জন পূরুষের মধ্যে লুঙ্গী ও প্রত্যেকে ৩ কেজি করে চাল ও মৌভীবাজার পৌর এলাকার ১নং ওয়ার্ড ১শত জন কে চাল,ডাল ও তেল বিতরণ করা হয়।


লেখাটি ৪১৩ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৫৮৯৪৪১০৯

অনলাইন ভোট

image
জনগণের নয়, বিচারকদের প্রজাতন্ত্রে বাস করছি, সাবেক প্রধান বিচারপতি খায়রুল হকের এ বক্তব্যের সাথে আপনি কি একমত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৬২৪ জন

আজকের উক্তি

আট বছরে আট মিনিটের জন্যও রাজপথে উত্তাপ না ছড়ানোর ব্যর্থতায় বিএনপির টপ-টু-বটম নেতাদের পদত্যাগ করা উচিত: ওবায়দুল কাদের