রাজনীতি

কুয়েতে আনজুমানে আল-ইসলাহ'র উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল

image
Tue, June 13
04:54 2017

ছালেহ আহমদ কুয়েত প্রতিনিধি:


ණ☛ আনজুমানে আল-ইসলাহ কুয়েত শাখার উদ্যোগে গতকাল ১২ই' জুন রোজ সোমবার মহান মহান বদর দিবস ও পবিত্র মাহে রামাদ্বান উপলক্ষে কুয়েতের ফাহাহিলস্থ জনতা হোটেলে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।


ණ☛ সংগঠনের সভাপতি আলহাজ্ব আব্দুল মুহিত নাজমুল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাউছার আহমদ সেলিম ও মোঃরিপন এর যৌত সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আসন গ্রহন করেন যথাক্রমে__ ছালেহ আহমদ, প্রধান উপদেষ্টা আনজুমানে আল-ইসলাহ কুয়েত। মোঃআবুছাইদ কুতুব উদ্দিন, উপদেষ্টা, হাজি মাহমুদ আলী, উপদেষ্টা। ক্বারী আব্দুল মতিন, সহ সভাপতি। আঃরহমান উপদেষ্টা। লুৎফুর রহমান লুদাই।


ණ☛ এ.কে আজাদ। আলিম উদ্দিন। আমজাদ হোসেন। মুরদা চৌধুরী। এস.এম আব্দুল আহাদ। মোঃসিরাজ। মোঃআনহার মিয়া প্রমুখ। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভিন্ন সামাজিক, রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ সহ সকল শ্রেনিপেশার মানুষ। অনুষ্টানের শুরুতে পবিত্র কোরআন পাঠ করেন মৌলানা নোমান আহমদ।


ණ☛ ইফতার পূর্বক সংক্ষিপ্ত আলোচনা সভায় মহান বদর দিবস ও পবিত্র মাহে রামাদ্বানের তাৎপর্য নিয়ে আলোচনা করেন_ ক্বারী আব্দুল মতিন ও মৌলানা কাউছার আহমদ সেলিম। পরে বিশ্ব মুসলিম উম্মার শান্তি কামনায় সম্মিলিত ভাবে মিলাদ ও দোয়া করা হয়।

লেখাটি ১৬০ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৫৪১১১৭২৯



অনলাইন ভোট

image
জনগণের নয়, বিচারকদের প্রজাতন্ত্রে বাস করছি, সাবেক প্রধান বিচারপতি খায়রুল হকের এ বক্তব্যের সাথে আপনি কি একমত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৪৮৪ জন

আজকের উক্তি

আট বছরে আট মিনিটের জন্যও রাজপথে উত্তাপ না ছড়ানোর ব্যর্থতায় বিএনপির টপ-টু-বটম নেতাদের পদত্যাগ করা উচিত: ওবায়দুল কাদের