রাজনীতি

কুয়েত বিএনপির আহমেদী প্রদেশ শাখার উদ্যোগে আলোচনা সভা দোয়া ও ইফতার

image
Thu, June 15
11:44 2017

ছালেহ আহমেদ, কুয়েত প্রতিনিধি:


ණ☛ শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৬তম শাহাদাৎ বার্ষিকী ও পবিত্র মাহে রমজান উপলক্ষে বিএনপি আহমেদী প্রদেশ শাখার উদ্যোগে গতকাল ১৪'ই জুন২০১৭ইং রোজ বোধবার ফাহাহিলস্থ বাংলাদেশ হোটেলে এক আলোচনা সভা দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।


ණ☛ উক্ত শাখার সভাপতি এম ওয়ালী উল্লাহ অলির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাফর ইকবাল পলাশের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে আসন গ্রহন করেন__ বিএনপি কুয়েত কেন্দ্রীয় কমিটির সংগ্রামী সাংগঠনিক সম্পাদক জনাব হুমায়ূন কবির মাইমুন।


ණ☛ বিশেষ অতিথির আসন গ্রহন করেন_ বিএনপি কুয়েত কেন্দ্রীয় কমিটির বিপ্লবী প্রচার সম্পাদক মোঃগিয়াস উদ্দীন খোকন। কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক ডি.এম ওয়ারিশ। কেনেডা বিএনপির উপদেষ্টা আব্দুল মুহিত নাজমুল।


ණ☛ এছাড়াও উক্ত সভায় কুয়েতস্থ কোরআন প্রশিক্ষন কেন্দ্রের নেতৃবৃন্দ সহ আহমদী প্রদেশের সকল পর্যায়ের নেতা কর্মী উপস্থিত ছিলেন।


ණ☛ সভায় দেশ ও জাতির কল্যাণ এবং শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা করে এবং সাবেক প্রধানমন্ত্রী, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার দীর্ঘায়ূ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

লেখাটি ৫৪৪ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৫৯৩২৭৮১৯

অনলাইন ভোট

image
জনগণের নয়, বিচারকদের প্রজাতন্ত্রে বাস করছি, সাবেক প্রধান বিচারপতি খায়রুল হকের এ বক্তব্যের সাথে আপনি কি একমত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৬৩০ জন

আজকের উক্তি

আট বছরে আট মিনিটের জন্যও রাজপথে উত্তাপ না ছড়ানোর ব্যর্থতায় বিএনপির টপ-টু-বটম নেতাদের পদত্যাগ করা উচিত: ওবায়দুল কাদের