রাজনীতি

মৌলভীবাজারে ভূয়া ডাক্তার অাটক, লক্ষ টাকা জরিমানা!

image
Thu, July 20
03:22 2017

অাব্দুল কালাম, মৌলভীবাজার:


ණ☛ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল শহরের স্টেশন রোডে মেডি হেল্প সার্ভিসেস বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় মেডিসিন বিভাগের অধ্যাপক সেজে চেম্বারে বসে রোগী দেখার অপরাধে ভূয়া ডিগ্রীধারী ডাক্তারকে ভ্রাম্যমান আদালতের ১ লক্ষ টাকা জরিমানা ও অনাদায়ে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।


ණ☛ ১৯ জুলাই বুধবার বিকালে শহরের একটি ডায়াগনস্টিক অ্যান্ড কলসালটেশন সেন্টার মেডি হেল্প সার্ভিসেস হতে ডা. এম এম এ বারীকে তার নামের সাথে অতিরিক্ত পদবী যুক্ত করার অপরাধে ১ লক্ষ টাকা জরিমানা অনাদায়ে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে ভ্রাম্যমান আদালত। মৌলভীবাজারের বিজ্ঞ প্রক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জেপি দেওয়ান এর নেতৃত্বে র‌্যাব-৯ এর সহযোগিতায় অভিযানটি পরিচালিত হয়।


ණ☛ এতে প্রসিকিউটর হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. আহমদ শিবলী মুহিদ্দীন।অভিযান শেষে বিজ্ঞ প্রক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জেপি দেওয়ান জানান, ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার রাজনগর বৃত্তিদেবী গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে ডা. এম এম এ বারী ২০০২-০৩ সালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে সহকারী অধ্যাপক ছিলেন।


ණ☛ বর্তমানে তিনি ওই বিশ্ববিদ্যালয়ের মেডিসিন বিভাগের অধ্যাপক ডিগ্রী প্রয়োগ করে শ্রীমঙ্গলের মেডি হেল্প সার্ভিসেস ও মৌলভীবাজারের স্কয়ার ডায়াগনস্টিক সেন্টারে রোগী দেখার নামে সাধারণ মানুষের সাথে প্রতারণা করছেন। খবর পেয়ে র‌্যাব-৯ এর উপস্থিতিতে ওই ভূয়া ডিগ্রীধারী ডাক্তারের কাছ থেকে নগদ ১ লক্ষ টাকা জরিমানা আদায় করা হয়।

লেখাটি ২২১ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৩২৭২৯৭৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৫১ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা