রাজনীতি

ছাতকে ভ্রাম্যমান আদালতে ভূঁয়া ডাক্তারকে ৭দিনের কারাদন্ড

image
Thu, July 27
04:09 2017

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি:


ණ☛ ছাতকে এক ভূঁয়া ডাক্তারকে ৭দিনের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। বুধবার উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে তাকে এ দণ্ডাদেশ প্রদান করা হয়। জানা যায়, বুধবার দিঘলী-চাকলপাড়া গ্রামের রইছ আলীর বাড়িতে ডাক্তার পরিচয়ে চিকিৎসা করতে যায় নাটোর জেলার সিংড়া উপজেলার পারসিংড়া গ্রামের দবির উদ্দিনের পুত্র ভূঁয়া ডাক্তার রাজু আহমেদ (৩৫)। এসময় নিজ হাতে ওষুধ তৈরী করে রোগিদের কাছ থেকে মোটা অংকের টাকা দাবি করলে তাদের সন্দেহ হয়।


ණ☛ পরে পরিবারের লোকজনসহ স্থানীয় সাংবাদিকদের সমন্বয়ে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো.নাসির উল্লাহ খান ভূয়াঁ ও জাল কাগজ-পত্র ও ব্যাগ ভর্তি আটা-ময়দার তৈরী ওষুধ দিয়ে চিকিৎসার নামে প্রতারনার অভিযোগে ইউনানী এবং আয়ূর্বেদী প্রেক্টিশনার অধ্যাদেশ ১৯৮৩ইং এর ৩১ধারায় ৭দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।


ණ☛ এসময় উপস্থিত ছিলেন, গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আখলাকুর রহমান, ছাতক প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক কাজি রেজাউল করিম রেজা, অর্থ সম্পাদক আতিকুর রহমান, গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউপি আ’লীগের সাংগঠনিক সম্পাদক রইছ আলী, ছাত্রলীগ নেতা টিএম রায়হান প্রমূখ উপস্থিত ছিলেন।

লেখাটি ৭৪ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৫৪১১১৮৬৪



অনলাইন ভোট

image
জনগণের নয়, বিচারকদের প্রজাতন্ত্রে বাস করছি, সাবেক প্রধান বিচারপতি খায়রুল হকের এ বক্তব্যের সাথে আপনি কি একমত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৪৮৪ জন

আজকের উক্তি

আট বছরে আট মিনিটের জন্যও রাজপথে উত্তাপ না ছড়ানোর ব্যর্থতায় বিএনপির টপ-টু-বটম নেতাদের পদত্যাগ করা উচিত: ওবায়দুল কাদের