বিচিত্রতা

ছাগলকে বলাৎকারের ঘটনায় এলাকায় চাঞ্চল্য; ইউপি সদস্য কর্তৃক গভির রাতে আপোসের চেষ্টা!

image
Tue, August 1
12:33 2017

এন.আই.মিলন, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি:


ණ☛ দিনাজপুরের বীরগঞ্জে ছাগলকে বলাৎকারের ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে, গভির রাতে ইউপি সদস্য কর্তৃক আপোসের চেষ্টা। উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের মিলনবাজার এলাকার মোফাজ্জল হোসেনের পুত্র ও পলাশবাড়ী দ্বীমুখি উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্র শামীম ইসলাম গত ২৯ জুলাই দুপুরে প্রতিবেশী মৃত পৈষাঞ্জু বর্মনের পুত্র ভুলশি মিস্ত্রির ১টি ছাগলকে বলৎকার করায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।


ණ☛ সংবাদ পেয়ে সরজমিনে গেলে ভুলশি মিস্ত্রির স্ত্রী পারুল জানান, শনিবার দুপুরে বাড়ীর পাশের ডাড়াতে ঘাস খাওয়ার জন্য বাচ্চা সহ ১টি ছাগল বেঁধে আসি। দুপুর প্রায় দেড়টার দিকে ছাগলের চিৎকারে ডাড়ার পাড়ে ছুটে গেলে শামীম ছাগলটি ছেড়ে দৌড়ে পালিয়ে যায়। এসময় ছাড়লের যৌনাঙ্গ দিয়ে রক্ত পড়তে দেখা যায়। তাৎক্ষনিক আমি শামীমের মাকে ঘটনাটি দেখালে তিনি চিকিৎসার করতে বলে। পরে আমার স্বামীকে সংবাদ দিলে সে এসে ছাগলটিকে নিয়ে গিয়ে স্থানীয় পশু ডাঃ রনিকে দেখিয়ে চিকিৎসা করাই।


ණ☛ চিকিৎসক ডাঃ রনি মোবাইল ফোনে জানান, আমি রক্তা ক্ষরণ ও ছাগলের অবস্থা দেখে ধর্ষরে আলামত পাওয়ায় তাৎক্ষনিত রক্ত বন্ধের জন্য চিকিৎসা দেই। অপর দিকে শামীমের বাড়ীতে গেলে তার মা জানায়, ভুলশি মিস্ত্রীরা আমার ছেলের বিরুদ্ধে মিথ্যা আপবাদ দিচ্ছে। তার ছেলে কথায় জানতে চাইলে তিনি বলেন দুপুর হতে ছেলেটিকে খুজে পাওয়া যাচ্ছে না।


ණ☛ এ ব্যাপারে ইউনিয়ন চেয়ারম্যান জুয়েলুর রহমানের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, বিকেলে পরিষদ কার্যালয় অবস্থান কালে আমি ঘটনাটি শুনেছি এবং তাদেরকে আইনি ব্যবস্থা গ্রহনের জন্য পরামর্শ দিয়েছি।


ණ☛ এ ঘটনায় ইউপি সদস্য ও ডাঙ্গারহাট উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ক্ষির মহন রায় মোটা অংকের টাকার বিনিময়ে গভীর রাতে মোফাজ্জল হোসেনের বাড়ীতে গিয়ে ভুলশি মিস্ত্রীকে নিয়ে এসে ৫ হাজার টাকা ক্ষতিপূরণ দিয়ে আপোসের চেষ্টা করে।


এ রিপোট লেখা পযন্ত ঘটনাটি নিয়ে এলাকায় ব্যপক তোলপাড় সৃষ্টি হয়েছে।

লেখাটি ১৩৪১ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৫৪১১৪৮৪৯



অনলাইন ভোট

image
জনগণের নয়, বিচারকদের প্রজাতন্ত্রে বাস করছি, সাবেক প্রধান বিচারপতি খায়রুল হকের এ বক্তব্যের সাথে আপনি কি একমত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৪৮৪ জন

আজকের উক্তি

আট বছরে আট মিনিটের জন্যও রাজপথে উত্তাপ না ছড়ানোর ব্যর্থতায় বিএনপির টপ-টু-বটম নেতাদের পদত্যাগ করা উচিত: ওবায়দুল কাদের