রাজনীতি

শেয়ার বাজার, ব্যাংকিং খাত ধ্বংস করে তিনি এখন সাংবাদিকদের জ্ঞান দিতে এসেছেন?

image
Wed, August 9
01:15 2017

প্রভাষ আমিন:


ණ☛ মালিকদের একতরফা কথা শুনে অর্থমন্ত্রী যেভাবে সাংবাদিকদের ধোলাই করলেন; তাতে আমি হতাশ হইনি, অবাক হয়েছি। বয়সের কারণে অর্থমন্ত্রী প্রায় সব বিষয়েই আবোল-তাবোল বকেন, তাতে এখন আর কেউ কিছু মনে করেন না।


ණ☛ কিন্তু একটা পেশা সম্পর্কে প্রায় কিছু না জেনে, অর্থমন্ত্রীর মত দায়িত্বশীল পদে থেকে কেউ এ ধরনের ঢালাও মন্তব্য করতে পারেন, তা অবিশ্বাস্য। তিনি সাংবাদিক নেতাদের সাথে বসতে চেয়েছেন। আমি সাংবাদিক নেতাদের প্রতি অনুরোধ জানাচ্ছি, প্লিজ আপনারা এই অর্থমন্ত্রীর সাথে বসে সময় নষ্ট করবেন না।


ණ☛ শেয়ার বাজার, ব্যাংকিং খাত ধ্বংস করে তিনি এখন সাংবাদিকদের জ্ঞান দিতে এসেছেন। কিন্তু আমরা কেন তার কথা শুনবো? তিনি যে বলেন, আমি ওয়েজ বোর্ড করবো না, এটা বলার তিনি কে? তার গলা ফোলানো রাগ দেখে মনে হচ্ছে, সাংবাদিকদের বেতন তার পকেট থেকে দিতে হয়। অর্থমন্ত্রীর সাথে মালিকদের স্বার্থ থাকতে পারে, সাংবাদিকদের নেই। তাই সাংবাদিক নেতাদের প্রতি বিনীত অনুরোধ, অর্থমন্ত্রী ডাকলে আপনারা মুখের ওপর বলে দেবেন, অল রাবিশ।


লেখক: অ্যাসোসিয়েট হেড অব নিউজ, এটিএন নিউজ।





ফেসবুক থেকে।

লেখাটি ৩২৪ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৩২৭৩১৪৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৫১ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা