বিনোদন

ডন ছোট ভাইয়ের মতো, ঈদে পা ছুঁয়ে সালাম করত: পরকীয়া সম্পর্কে মুখ খুললেন সামিরা

image
Mon, August 14
07:20 2017

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

ණ☛ অভিনয় ক্যারিয়ারের তুঙ্গে থাকা অবস্থায় ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর রহস্যজনকভাবে মৃত্যুবরণ করেন সালমান শাহ। লাশ উদ্ধারের পর ধারণা করা হয়, তিনি আত্মহত্যা করেছেন। কিন্তু পরিবারের দাবি, তাকে খুন করা হয়েছে। তার মৃত্যু নিয়ে এই রহস্যের জট দুই দশক পেরিয়ে গেলেও আজ পর্যন্ত খোলেনি। সালমান শাহের পরিবারের সন্দেহের তালিকায় রয়েছেন সালমান শাহের স্ত্রী সামিরা।

ණ☛ সালমান শাহের স্ত্রীর বিরুদ্ধে উঠেছে পরকীয়া সর্ম্পকে জড়ানোর অভিযোগ। পরকীয়ার তালিকায় উঠে আসে বেশ কয়েকজনের নাম। এ বিষয়টি জানতে কথা হয় সালমান শাহের স্ত্রী সামিরার সঙ্গে। একান্ত এ আলাপচারিতার একাংশ পাঠকদের জন্য তুলে ধরা হলো।

আপনার বিরুদ্ধে পরকীয়া প্রেমে জড়ানোর অভিযোগ উঠেছে। এ বিষয়ে আপনার মন্তব্য জানতে চাই।
সামিরা: আমার পরকীয়া প্রেমের কারণে সালমান শাহের সংসারে অশান্তি, ১৯৯৬ সালে কোনো পত্রিকায় কেন তা ছাপা হয়নি? তখন সালমান-শাবনূরকে নিয়ে অনেক সংবাদ প্রকাশিত হয়েছিল। এমনকি ১২ জুন অথবা ১২ জুলাই চিত্রালীতে সংবাদ প্রকাশিত হয়েছিল, সালমানের সঙ্গে শাবনূরের বিয়ে হয়েছে।

পরকীয়ার তালিকায় আজিজ মোহাম্মদ ভাই, ডনসহ বেশ কয়েকজনের নাম উঠে এসেছে। এ বিষয়ে কী বলতে চান?
সামিরা: এতগুলো মানুষের সঙ্গে পরকীয়া করেছি আর ইমন (সালমান শাহ) কী হাতে চুড়ি পরে ছিল? পরকীয়ার ঘটনা যদি সত্যি হতো ইমন আমাকে খুন করে ফেলত এবং যার সঙ্গে ছিল তাকেও খুন করে ফেলত। এসব শুনে আমি অনেক কষ্ট পাচ্ছি। একেকবার একেকজনের সঙ্গে জড়িয়ে আমাকে বদনাম দেওয়া হচ্ছে। সালমান শাহ যার স্বামী তার আবার পরকীয়া করতে হয়? আমি জীবনে পরকীয়া করিনি। আমার দিকে কেউ তাকালে ও (সালমান) চোখ তুলে ফেলত। বউ ছাড়া সালমান কিছু বুঝত না। আমাকে প্রচন্ড ভালোবাসত। আমিও ওকে প্রচন্ড ভালোবাসতাম।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ডনের সঙ্গে এক নারীর অন্তরঙ্গ একটি ছবি ভাইরাল হয়। অনেকেই ধারণা করেন, ছবিটিতে ডনের সঙ্গে আপনাকে দেখা যাচ্ছে। এ বিষয়ে আপনার বক্তব্য কী?
সামিরা: ডন আমার ছোট ভাইয়ের মতো। ডন ঈদে আমার পা ছুঁয়ে সালাম করত। তার সঙ্গে এমন নোংরা কথা শুনে লজ্জা পাচ্ছি! যে ছবিটি নিয়ে কথা হচ্ছে, সেটা ‘আশা ভালোবাসা’সিনেমার শুটিং চলাকালে তোলা। ডনের সঙ্গে যে মেয়েটিকে দেখা যাচ্ছে, সেটা আমি নই। ছবিটির মেয়ে নায়িকা সাবরিনা। ‘আশা ভালোবাসা’ সিনেমার মূল নায়িকা ছিলেন শাবনাজ। নায়ক সালমান শাহ। সাবরিনা ছিল সেই সিনেমার পার্শ্বনায়িকা। ডনের সঙ্গে দুষ্টুমি করে ঘরের ভেন্টিলেটরের ফাঁক দিয়ে ছবিটি তুলেছিল সালমান শাহ। আর তখন সালমান শাহের পায়ের নিচের টুলটি আমি ধরেছিলাম। দুজনে মিলে এই কাজটি করেছিলাম। এই ছবি নিয়ে বিভিন্ন সময় সালমান শাহ দুষ্টুমি করেছে ডনের সঙ্গে। এছাড়া আরো একটি ছবি রয়েছে সেখানে আমি ম্যাগাজিন দেখছিলাম, সালমান ছবি তুলছিল। তখন ডন হাত বাড়িয়ে দেয় ছবি তোলার জন্য। সে সময়ের একটি ছবি আছে। এছাড়া ডনের সঙ্গে আমার যে ছবিগুলো আপনারা দেখছেন বা দেখেন সব ফটোশপের কারসাজি। সেগুলো ফটোশপের সাহায্য নিয়ে করা হয়েছে।

আপনার পরিবার থেকে কথা এসেছে সালমান শাহ মৃত্যুর পূর্বে আর্থিক সমস্যায় ছিল। এ তথ্য কতটা সঠিক?
সামিরা: এ তথ্য সঠিক নয়। আমার বাবা কথাটা এভাবে বলেননি। বাবা আমাদের ৫০ হাজার বা ১ লাখ টাকার উপহার দিতেন, অনেক সময় আমি বাবার কাছে চাইতাম তখন বাবা দিয়েছেন।

সালমান শাহের বিষয়টি নিয়ে এতদিন কেন আপনি মিডিয়ার সঙ্গে কথা বলেননি?
সামিরা: এ বিষয়টা নিয়ে কথা বলতে হলে অনেক বিষয়ে কথা বলতে হবে। আমি আমার স্বামী সালমান শাহ ও তার পরিবারকে নিয়ে নেতিবাচক কথা বলতে চাই না। তা ছাড়া এ বিষয়টি নিয়ে আমি ডিবির সঙ্গে কথা বলেছি। তারা এসব বিষয়ে আমাকে জিজ্ঞেসও করেছেন। মৃত্যুর পর তারা কেন অপমৃত্যু হয়েছে বলে সাইন দিয়েছিল। ১৮ বছর আগে কেন মোস্তাকের নামে অভিযোগ করেননি। আমার বিয়ের পর কেন অভিযোগ করছেন মোস্তাক এর সঙ্গে জড়িত?

লেখাটি ২৮২ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৫৯৩২৬৯৬৯

অনলাইন ভোট

image
জনগণের নয়, বিচারকদের প্রজাতন্ত্রে বাস করছি, সাবেক প্রধান বিচারপতি খায়রুল হকের এ বক্তব্যের সাথে আপনি কি একমত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৬৩০ জন

আজকের উক্তি

আট বছরে আট মিনিটের জন্যও রাজপথে উত্তাপ না ছড়ানোর ব্যর্থতায় বিএনপির টপ-টু-বটম নেতাদের পদত্যাগ করা উচিত: ওবায়দুল কাদের