বিনোদন

সালমান শাহর হত্যাকারীদের বিচারের দাবিতে মৌলভীবাজারে মানববন্ধন

image
Thu, August 17
08:25 2017

নিজস্ব প্রতিনিধি:

ණ☛ মৌলভীবাজারে সালমান শাহ সমর্থক বৃন্ধের আয়োজনে হত্যাকারীদের বিচারের দাবীতে মৌলভীবাজারে মানববন্ধন অনুষ্ঠিত হয় আজ বুধবার (১৬ আগষ্ট) সকাল ১১ টায় শহরের কুসুমবাগ এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ණ☛ সালমান শাহ সমর্থক বৃন্দের সভাপতি সাফিন আহমদ তুশার এর সভাপতিত্বে। বক্তব্য রাখেন, রুপক হাসান,শাওন মিয়া, সৈয়দ শাহেদ আলী,মিলন,মহসীন আহমদ, তানবির আহমদ, সাব্বির হোসান,ইমাম মুজাহিদ প্রমুখ।

ණ☛ বক্তারা বলেন, প্রধানমন্ত্রীর নিকট সিলেট বাসীর আকুল আবেদন বাংলাদেশ চলচ্চিত্রের সেরা নায়ক সালমান শাহ হত্যাকারীদের দ্রুত বিচারের আওতায় এনে ফাঁসির দাবী জানান।

উল্লেখ্য ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর তিনি রহস্যজনকভাবে মৃত্যুবরণ করেন। লাশ উদ্ধারের পর ধারণা করা হয় তিনি আত্মহত্যা করেছেন। কিন্তু পরিবারের দাবি, তাকে খুন করা হয়েছে।এবং সম্প্রতি সালমান শাহর মা নীলা চৌধুরীর দায়ের করা হত্যা মামলার ৭ নং আসামী রাবেয়া সুলতানা রুবি সোস্যাল নেটওয়ার্কে ভিডিও বার্তায় সালমাম শাহকে হত্যা করা হয়েছে বলে উল্লেখ্য করে। তারপর থেকে সালমান বক্তরা এ মামলার সঠিক বিচারের জন্য দাবি জানিয়ে চলেছে।

লেখাটি ১৩৪ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৫৯৩২৬৯৯৪

অনলাইন ভোট

image
জনগণের নয়, বিচারকদের প্রজাতন্ত্রে বাস করছি, সাবেক প্রধান বিচারপতি খায়রুল হকের এ বক্তব্যের সাথে আপনি কি একমত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৬৩০ জন

আজকের উক্তি

আট বছরে আট মিনিটের জন্যও রাজপথে উত্তাপ না ছড়ানোর ব্যর্থতায় বিএনপির টপ-টু-বটম নেতাদের পদত্যাগ করা উচিত: ওবায়দুল কাদের