রাজনীতি

বন্যার্তদের মাঝে রাবুর, ফ্রি চিকিৎসা ও বিনামূল্যে ঔষধ বিতরণ!

image
Thu, August 17
11:04 2017

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি:

ණ☛ লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় বন্যার্ত মানুষজনের মাঝে ব্যক্তিগত তহবিল থেকে ফ্রি-চিকিৎসা সেবা ও বিনামুল্যে ঔষধ বিতরণ করেন ঢাকা মহানগর উত্তর এর ছাত্রদলের সহ আইন বিষয়ক সম্পাদ ও ঢাকা জাজ কোর্টের শিক্ষানবিশ আইনজীবী মোঃ রাকিবুল ইসলাম (রাবু)।



বৃহস্পতিবার দিনব্যাপী ঐ উপজেলার সিন্দুর্না ইউনিয়নের বিভিন্ন স্থানে ভাসমান ক্যাম করে এ চিকিৎসা সেবা ও ফ্রি ঔষধ প্রদান করা হয়। এসময় শতশত নারীপুরুষ, শিশু বৃদ্ধ এ সেবা গ্রহণ করেন।



বন্যা দুর্গত মানুষের জন্য ফ্রি চিকিৎসা ও বিনামুল্যে ঔষধ বিতরণের সময় উপস্থিত ছিলেন, হাতীবান্ধা উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদ রেজাউল করিম, সিন্দুর্না ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও সাবেক ছাত্রদল নেতা মোকছেদুর রহমান মেম্বার, ঐ ইউনিয়ন ছাত্রদলের আহবায়ক জাহাঙ্গীর আলম (সাহান), ছাত্রদল নেতা লাবুসহ স্থানীয় নেতাকর্মীরা।



এ বিষয়ে রাকিবুল ইসলাম (রাবু) বলেন, দেশ নেত্রী বেগম খালেদা জিয়া বন্যার্তদের মাঝে বিএনপিসহ সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীদের এগিয়ে আসার আহবান জানিয়েছেন। এছাড়াও এই বন্যাকবলিত এলাকায় আমার জন্ম। বন্যার সময় এই এলাকার মানুষজনেরা কতই যে কষ্টে থাকা তা এলাকা পরিদর্শন না করলে কেউ বুঝবেনা। দেশনেত্রীর আদেশ এবং এই এলাকার বন্যার্ত অসহায় মানুষ জনের কথা চিন্তা করে আজ আমি ঢাকা থেকে তাদের পাশে এসেছি এবং দেশের সকল বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানাচ্ছি।

লেখাটি ১০৮ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৫৯৩২৮৭৬৪

অনলাইন ভোট

image
জনগণের নয়, বিচারকদের প্রজাতন্ত্রে বাস করছি, সাবেক প্রধান বিচারপতি খায়রুল হকের এ বক্তব্যের সাথে আপনি কি একমত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৬৩০ জন

আজকের উক্তি

আট বছরে আট মিনিটের জন্যও রাজপথে উত্তাপ না ছড়ানোর ব্যর্থতায় বিএনপির টপ-টু-বটম নেতাদের পদত্যাগ করা উচিত: ওবায়দুল কাদের