খেলাধুলা

নিষেধাজ্ঞা বহাল

image
Thu, August 17
11:33 2017

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

ණ☛ ক্রিস্টিয়ানো রোনালদোর ওপর পাঁচ ম্যাচের নিষেধাজ্ঞা বহাল থাকলো। তার নিষেধাজ্ঞার বিরুদ্ধে করা রিয়াল মাদ্রিদের আবেদন কবুল করেনি স্প্যানিশ ফুটবল ফেডারেশনের ডিসিপ্লিনারি কমিটি। বার্সেলোনার বিপক্ষে স্প্যানিশ সুপার কাপের প্রথম লেগে লালকার্ড দেখেন ক্রিস্টিয়ানো রোনালদো। গোল করার পর জার্সি খুলে ফেলায় একটি হলুদ কার্ড এবং পরে বার্সেলোনার ডি বক্সের মধ্যে অভিনয় করে ইচ্ছাকৃত পড়ে যাওয়ার অভিযোগে তাকে আরেকটি হলুদ কার্ড দেখান রেফারি রিকার্ডো ডি বার্গোস।

ණ☛এতে লালকার্ড দেখে মাঠ ছাড়তে হয় রোনালদোকে। সিদ্ধান্ত মেনে নিতে না পেরে ওই সময় মেজাজ হারিয়ে রেফারির পিঠে হালকা ধাক্কা মারেন রোনালদো। রেফারির সঙ্গে অমন আরচণের কারণে তাকে পাঁচ ম্যাচের জন্য নিষিদ্ধ করা হয়।

ණ☛এই নিষেধাজ্ঞার বিরুদ্ধে আবেদন করে রিয়াল মাদ্রিদ। নিষেধাজ্ঞা দুই-এক ম্যাচ কমার আশাবাদী ছিল তারা। কিন্তু সে আশার গুড়েবালি। স্প্যানিশ ফুটবল ফেডারেশনের ডিসিপ্লিনারি কমিটি রোনলদোর নিষেধাজ্ঞা কমায়নি। ইতিমধ্যে নিষেধাজ্ঞার এক ম্যাচ পেরিয়েছেন রোনালদো। স্প্যানিশ সুপার কাপের ফিরতি লেগে খেলতে পারেননি তিনি। সামনে লা-লিগার নতুন মৌসুমের প্রথম চার ম্যাচও মাঠের বাইরে থাকতে হবে তাকে।

লেখাটি ১৪৫ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৬৪১৬২২০৪

অনলাইন ভোট

image
রোডম্যাপহীন নির্বাচনের দিকে এগোচ্ছে দেশ- মাহমুদুর রহমান মান্নার এ বক্তব্য যথার্থ বলে মনে করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ১৫০ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা