বিনোদন

আমার মাথা একটুও খারাপ নয়, বেঁচে থাকার জন্য এ নাটক করতে হয়েছে: রুবি, ভিডিও সহ

image
Sun, August 20
06:22 2017

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

ණ☛ প্রয়াত নায়ক সালমান শাহ’র মৃত্যু নিয়ে যেন আলোচনা থামছেই না। আত্মহত্যা করেছিলেন নাকি খুন হয়েছিলেন এ প্রশ্নের উত্তরই খোঁজা হচ্ছে প্রায় ২১ বছর ধরে। সম্প্রতি সালমান শাহ হত্যা মামলার অন্যতম আসামি রুবি সুলতানার একটি ভিডিও প্রকাশের মাধ্যমে ফের সরগরম হয়ে উঠেছে গোটা বাংলাদেশ।

ණ☛ ভিডিও থেকে আলোচনা শুরু হলেও এরপর অনেকবার ফেসবুক লাইভে এসেছেন রুবি সুলতানা। শনিবার বেলা ২টার দিকে ফেসবুকে লাইভে আসেন তিনি।

ණ☛ এ সময় সালমান শাহের মাকে উদ্দেশ করে রুবি বলেন, একটুও বিশ্বাস করবেন না ভাবি আমার মাথা খারাপ। আমাকে বেঁচে থাকার জন্য এ নাটক করতে হয়েছে। এক মাসের ওপরে কাঁদতে কাঁদতে আমি আর পারছি না।

ණ☛ আমি মেনেই নিয়েছি আমি মরে গেছি। আজকে আমার শেষদিন এ রকম মনে হচ্ছে। আমি এখানে বসে আছি চুপচাপ। লাইভে সালমান শাহের মাকে উদ্দেশ করে রুবি আরও বলেন, সামিরা বা আমার স্বামী যদি আপনাদের কোনো কাগজপত্র হাসপাতাল থেকে দেয় তাহলে আপনারা বিশ্বাস করবেন না।

ණ☛ তখন বলবেন রুবিরে নিয়ে আসো। কারণ ওরা যেভাবে চাল-চালিয়েছে ওদের কথা বিশ্বাস করবেন না। আমার স্বামীর পরিকল্পনা ছিল যে আমাকে ভাগিয়ে দিয়ে কোর্টে মেডিকেলের কাগজপত্র দেবে। আমি মেডিকেলের সব কাগজপত্র নিয়ে এসেছি, আমি আর হাসপাতালে যাচ্ছি না। আজকে গিয়েছিলাম ওর (স্বামী) সঙ্গে ভালোমতো কথা বলে এসেছি এবং দেখিয়েছি যে ঠিক আছে আমার স্বামী আমার সঙ্গে আছে।

ණ☛ তিনি আরও বলেন, আমি আমার ‘কনসান’ দিয়েছি যে ‘কেইসে’র বেলায় যেতে পারবে। ও যদি কোনো কাগজপত্র দেয় এমনকি সামিরার পক্ষ থেকে যদি কাগজপত্র দেয় তাহলে বিশ্বাস করবেন না ভাবি (নীলা চৌধুরী)। আপনি বলবেন রুবিরে চাই, রুবিরে চাই। আগে বিশ্বাস করেছি এটা আত্মহত্যা, কিন্তু এখন মনে হয় এটা খুনই। এ সময় তিনি বারবার কোনো কাগজপত্র দিলে বিশ্বাস না করার কথা বলেন।

ණ☛ নীলা চৌধুরীকে উদ্দেশ করে রুবি লাইভে বলেন, আমারে নিয়ে যান ভাবি, আমি রাজসাক্ষী হব। আর আমার মাথা খারাপ কিনা আপনাদের পরিচিত ঢাকার কোনো ডাক্তার দিয়ে সেটা ‘ইভোলিয়েশন’ করতে পারেন। আপনি একটুও বিশ্বাস করবেন না আমার মাথা খারাপ। আমার মাথা একটুও খারাপ নয়। আমাকে বেঁচে থাকার জন্য এ নাটক করতে হয়েছে। এক মাসের ওপরে কাঁদতে কাঁদতে আমি আর পারছি না।

ණ☛ আমি মেনেই নিয়েছি আমি মরে গেছি। আজকে আমার শেষদিন এ রকম মনে হচ্ছে। আমি এখানে বসে আছি চুপচাপ। সালমান শাহ’র মা নীলা চৌধুরীকে উদ্দেশ করে তিনি বলেন, মানবেন না ভাবি একটুও মানবেন না যে আমার মাথা খারাপ। আমার মাথা খারাপ না ভাবি।

ණ☛ আমি সুস্থ আছি। আমি ‘ট্রাপে’ পড়ে আছি এখানে। আমার পাসপোর্ট নেই, সিটিজেনশিপের কাগজ নেই, আমার কিছুই নেই, পুলিশের কাছেও যেতে পারি না।

ණ☛ বাসায় পুলিশ এসেছিল, আমার স্বামীর সামনে আমাকে বলতে হয়েছে যে আমার মাথা খারাপ। আমার কিন্তু মাথা খারাপ নয়, একটু মাথা খারাপ নয়। আমি মনে হয় মরেই যাব।

লেখাটি ১৮৫ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Video




Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৫৮৯৪৩৯৫৪

অনলাইন ভোট

image
জনগণের নয়, বিচারকদের প্রজাতন্ত্রে বাস করছি, সাবেক প্রধান বিচারপতি খায়রুল হকের এ বক্তব্যের সাথে আপনি কি একমত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৬২৪ জন

আজকের উক্তি

আট বছরে আট মিনিটের জন্যও রাজপথে উত্তাপ না ছড়ানোর ব্যর্থতায় বিএনপির টপ-টু-বটম নেতাদের পদত্যাগ করা উচিত: ওবায়দুল কাদের