রাজনীতি

অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের পদত্যাগ চান তাপস

image
Tue, August 22
10:22 2017

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

ණ☛ প্রধান বিচারপতি যখন পাকিস্তানের সঙ্গে বাংলাদেশের তুলনা করেছেন, তখন অ্যাটর্নি জেনারেল তাঁর বিরোধিতা করতে না পারায় প্রধান বিচারপতির সঙ্গে অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমেরও পদত্যাগ করা উচিত বলে মন্তব্য করেছেন সাংসদ শেখ ফজলে নূর তাপস।

আজ মঙ্গলবার বিকেলে সুপ্রিম কোর্ট বার ভবনের শহীদ শফিউর রহমান মিলনায়তনে বঙ্গবন্ধুর ৪২তম শাহাদতবার্ষিকী ও শোক দিবসের এক আলোচনা সভায় শেখ ফজলে নূর তাপস এ কথা বলেন। বৃহত্তর ফরিদপুর সুপ্রিম কোর্ট আইনজীবী কল্যাণ সমিতি এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে।

ණ☛ অ্যাটর্নি জেনারেলকে উদ্দেশ করে শেখ ফজলে নূর তাপস বলেন, আপনি এ দেশের সবচেয়ে বেশি সময় ধরে থাকা রাষ্ট্রের প্রধান আইন কর্মকর্তা। আপনার কিসের এত ভয়? যখন প্রধান বিচারপতি বাংলাদেশকে পাকিস্তানের সঙ্গে তুলনা করলেন, তখন আপনি প্রতিবাদ করলেন না কেন? তাঁর (প্রধান বিচারপতি) বক্তব্য প্রত্যাহার করতে বললেন না কেন? তাই আপনারও পদত্যাগ করা উচিত। এ পদে থাকার কোনো অধিকার আপনার নেই, আপনার পদত্যাগ করা উচিত।

লেখাটি ৬৪০ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৩১১৮১৮৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৪৩ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা