বিনোদন

আলোচনায় জেরিন খাঁন

image
Thu, August 24
04:42 2017

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

ණ☛ সাফল্য ছুঁতে না পারার কারণে একসময় বেশ দীর্ঘ বিরতি নিয়েছিলেন বলিউড নায়িকা জেরিন খাঁন। সেই সময়ে নিজেকে নতুন করে তৈরি করেন তিনি। জিম করেছেন নিয়মিত। নিজের শারীরিক সৌন্দর্যকে বলিউডের উপযুক্ত করেছেন। তারপরই ‘হেট স্টোরি-৩’ এ তিনি হাজির হন দারুণ খোলামেলা হয়ে। সে সূত্রে নতুন করে আলোচনায় উঠে আসেন। এবার নতুন একটি ছবিতে এমন ইমেজেই পর্দায় আসছেন এ অভিনেত্রী। ছবির নাম ‘আকসার-২’।

ණ☛ অনন্ত নারায়ণ পরিচালিত এ ছবির শেষ অংশের শুটিং চলছে। এখানে একরকমের পোশাক ছাড়াই হাজির হচ্ছেন জেরিন। সম্প্রতি এ ছবির একটি গানের দৃশ্যের শুটিং হয় গোপনে। কারণ বাথটাবে কোনো প্রকার পোশাক না পরেই শুটিং করেছেন তিনি। তবে বিষয়টি গোপন রাখার চেষ্টা করা হলেও তা থাকেনি। শুটিং ইউনিটের কারো মাধ্যমেই প্রকাশ হয়ে যায়। আর এর ফলে নতুন করে আলোচনায় উঠে এসেছেন জেরিন। কয়েকটি ভারতীয় সংবাদ মাধ্যম খবরটি প্রকাশ করেছে ফলাও করে।

ණ☛ সামাজিক যোগাযোগ মাধ্যমেও বিষয়টি নিয়ে চলছে জোর বিতর্ক। উল্লেখ্য, সুপারস্টার সালমান খানের বিপরীতে ‘ভীর‘ ছবির মধ্যে দিয়ে বলিউডে অভিষেক হয় নায়িকা জেরিন খানের। এ ছবিটির মাধ্যমে বেশ আলোচনায়ও আসেন তিনি। কিন্তু ভাগ্য তার সহায় হয়নি। তাই এরপর বেশ কিছু ছবিতে অভিনয় করলেও সফলতা ছুঁতে পারেন নি এ নায়িকা। এ সবের মধ্যে কয়েকটি ছবিতে তিনি বেশ খোলামেলা হয়ে পর্দা উপস্থিতি ঘটালেও দর্শক টানতে পারেন নি।

লেখাটি ৮৬ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৫৪১১৪৭১৯



অনলাইন ভোট

image
জনগণের নয়, বিচারকদের প্রজাতন্ত্রে বাস করছি, সাবেক প্রধান বিচারপতি খায়রুল হকের এ বক্তব্যের সাথে আপনি কি একমত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৪৮৪ জন

আজকের উক্তি

আট বছরে আট মিনিটের জন্যও রাজপথে উত্তাপ না ছড়ানোর ব্যর্থতায় বিএনপির টপ-টু-বটম নেতাদের পদত্যাগ করা উচিত: ওবায়দুল কাদের