রাজনীতি

বড়লেখায় শিক্ষিকা নির্যাতন ও গণধর্ষণের প্রতিবাদে মানব বন্ধন

image
Thu, August 24
07:24 2017

নজরুল ইসলাম, বড়লেখা(মৌলভীবাজার) প্রতিনিধি:

ණ☛ বরগুনা জেলার বেতাগী উপজেলার একটি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা নির্যাতন ও স্বামীকে আটকে রেখে গণধর্ষণের প্রতিবাদে বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতির ব্যানারে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্টিত হয়েছে। বৃহস্পতিবার(২৪ আগষ্ট) বিকেল ৪:৩০ মিনিটে উপজেলা চত্বরে অনুষ্টিত মানববন্ধনে উপজেলার তিন শতাধিক সহকারি ও প্রধান শিক্ষক এতে অংশগ্রহণ করেন।

ණ☛ মানববন্ধন পরবর্তী প্রতিবাদ সভায় বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতি বড়লেখা উপজেলা শাখার সভাপতি জাহাঙ্গীর আলম লস্করের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বদরুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন বড়লেখা ডিগ্রী কলেজের সিনিয়র প্রভাষক নিয়াজ উদ্দিন, শিক্ষক সমিতির সহ সভাপতি নাজিম উদ্দিন, প্রধান শিক্ষক সমিতির আহবায়ক বদর উদ্দিন, প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মীর মুহিবুর রহমান, শিক্ষক সংগঠক সেলিম আহমদ, উপজেলা স্কাউট কমিশনার ও প্রধান শিক্ষক ছয়ফুল হক, বদরুল হোসেন, কেজি স্কুল এসোসিয়শনের যুগ্ম সম্পাদক স্বপন কুমার চৌঃ, সিনিয়র শিক্ষক নূরুল ইসলাম,শিক্ষিকা মাধুরী চক্রবর্তী, সহকারি শিক্ষক সাইদুর রহমান সালেহ, এমরান হোসেন নামুন প্রমুখ।

ණ☛এসময় বক্তারা অবিলম্বে বরগুনার বেতাগীতে শিক্ষিকাকে গণধর্ষণকারী আসামীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি এবং শিক্ষক সুরক্ষা আইন প্রনয়নের দাবি জানান। একই দাবিতে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে স্বরাষ্টমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন শিক্ষক নেতারা।

লেখাটি ১০৬৭ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৩২৭২৬২৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৫১ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা