রাজনীতি

আর্সিয়া বিএম কলেজের ত্রাণ বিতরণ!

image
Sat, August 26
03:01 2017

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি:

ණ☛ লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় বন্যার্ত পরিবারের মাঝে শুকনা খাবার বিতরণ করেন আর্সিয়া বিএম কলেজের শিক্ষকবৃন্দ। শুক্রবার সকালে ঐ উপজেলার সিঙ্গিমারী ও গড্ডিমারী ইউনিয়নের ২৫০ পরিবারের মাঝে এ ত্রাণ বিতরণ করা হয়।

ණ☛ সে সময়ে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য ও আর্সিয়া বিএম কলেজের অধ্যক্ষ ধনঞ্জয় কুমার রায় বিপুল, গড্ডিমারী ইউপি চেয়ারম্যান ডাঃ আতিয়ার রহমান, সিঙ্গিমারী ইউনিয়ন আ'লীগের সভাপতি হাফিজুল্লাহ টাইফুন, ঐ কলেজের ব্যবস্থাপনা প্রভাষক আলমগির হোসেন, অর্থনীতি প্রভাষক মানবেন্দ্র কুমার দেবনাথ, উদ্যোক্তা উন্নয়ন প্রভাষক রঘুনন্দন রায়, বিএসসি শিক্ষক ভুপতি রঞ্জন রায়সহ অন্যান্য শিক্ষকগন।

ණ☛ আর্সিয়া বিএম কলেজের অধ্যক্ষ ধনঞ্জয় কুমার রায় বিপুল বলেন, সরকারের একার পক্ষে বন্যা দুর্গত পরিবারের সকল সমস্যা সমাধান করা সম্ভব নয়। তাই আমাদের সকলকেই এগিয়ে আসতে হবে। বন্যার্ত মানুষেরা তো আমাদেরই ভাইবোন। তাই সরকারের পাশাপাশি দেশের বিত্তবানদের এগিয়ে আসার জন্য আহবান জানাচ্ছি।

লেখাটি ৩৬ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৫৪১১১৮২৯



অনলাইন ভোট

image
জনগণের নয়, বিচারকদের প্রজাতন্ত্রে বাস করছি, সাবেক প্রধান বিচারপতি খায়রুল হকের এ বক্তব্যের সাথে আপনি কি একমত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৪৮৪ জন

আজকের উক্তি

আট বছরে আট মিনিটের জন্যও রাজপথে উত্তাপ না ছড়ানোর ব্যর্থতায় বিএনপির টপ-টু-বটম নেতাদের পদত্যাগ করা উচিত: ওবায়দুল কাদের