রাজনীতি

বানভাসিদের প্রতি সহায়তার হাত বাড়িয়ে দিল "ট্রাস্টেড সোস্যাল ওয়েলফেয়ার ফাউন্ডেশন"

image
Sat, August 26
09:02 2017

আসলামুর রহমান:

ණ☛ শের উত্তরাঞ্চলে দেখা দিয়েছে এক ভয়াবহ বন্যা। ফলে ক্ষতিগ্রস্ত হচ্ছে অসংখ্য পরিবার। শিক্ষা প্রতিষ্ঠান, হাট-ঘাট সবই যেন ভাসমান বন্যার কবলে। হাজারো কষ্টের মাঝে অনাহারে দিনানিপাত কাটাচ্ছে বন্যায় কবলিত মানুষগুলি।

ණ☛ এসকল ভাসমান মানুষদের পাশে দাঁড়িয়েছে একঝাঁক তরুণ মেধাবীদের হাতে গড়া দেশের অন্যতম সামাজিক সংগঠন ট্রাস্টেড সোস্যাল ওয়েলফেয়ার ফাউন্ডেশন।



ফাউন্ডেশনটির উদ্যোগে সিরাজগঞ্জ জেলায় বানভাসী প্রায় ১০০ পরিবারকে প্রয়োজনীয় খাদ্য ও ঔষধপত্র দেওয়া হয় । সাধারণ সম্পাদক এস এম আদিউল ইসলামের পরিচালনায় ও সভাপতি নাজমুস শাহাদাত সাকিব এর সভাপতিত্বে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

ණ☛ এসময় সভাপতি নাজমুস শাহাদাত সাকিব বলেন, ট্রাস্টেড সোস্যাল ওয়েলফেয়ার ফাউন্ডেশনটি প্রতিষ্ঠা হওয়ার পর থেকেই নানারকম সমাজ সেবামূলক কাজ করে আসছে।ফাউন্ডেশনের সদস্যরা সমাজের অসহায় মানুষের কষ্ট দূর করার জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে এমনকি টিফিনের টাকা পর্যন্ত বাঁচিয়ে রাখে সমাজসেবামূলক কাজ করার জন্য।ট্রাস্টেড ফাউন্ডেশনটি আপনাদের পাশে আছে এবং আগামীতেও থাকবে।

ত্রাণ পাওয়া এবং স্থানীয় মানুষজন ফাউন্ডেশনটিকে ধন্যবাদ জানায় তাদের পাশে দাঁড়ানোর জন্য। এসময় আরো উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান রিয়াজ,অর্থ সম্পাদক আবু নোমান সহ স্থানীয় একদল স্বেচ্ছাসেবক এবং এলাকার সম্মানিত ব্যক্তিবর্গ।

লেখাটি ২৩২ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৩২৭২৯১৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৫১ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা