রাজনীতি

শ্রেষ্ঠ শিক্ষক সম্মাননা, সাপ্তাহিক পুরস্কার বিতরণী ও জন্মদিন উদযাপন

image
Sun, August 27
12:14 2017

বিশেষ সংবাদদাতা:

ණ☛ আজ২৬/০৮/২০১৭ইং তারিখে জামতলা ক্যাম্পাসে সিলেটের স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান অনুশীলন কোচিং এর শ্রেষ্ঠ শিক্ষক সম্মননা, সাপ্তাহিক পুরস্কার ও সিনিয়র শিক্ষক বাপ্পন রায়ের জন্মদিন অনুষ্ঠান পালন করা হয়।

ණ☛উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধান অতিথি: বৈশাখী টেলিভিশনের সিলেট প্রতিনিধি মাইনুল হাসান টিটু, প্রধান বক্তা : হৃদয়ে ৭১ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও চৌধুরী টিউটেরিয়ালের চেয়ারম্যান রুহুল আলম চৌধুরী উজ্জ্বল, বিশেষ অতিথি : সাব্বির আহমদ, আইন সম্পাদক, হৃদয়ে ৭১ ফাউন্ডেশন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রভাষক রনদ্বীপ চৌধুরী লিংকন। স্বাগত ও শুভেচ্ছা বক্তব্য রাখেন সুমন চক্রবর্ত্তী ও আব্দুর রহমান।

ණ☛পরিচালনায় ছিলেন অমিতাভ চক্রবর্ত্তী রনি, পরিচালক অনুশীলন কোচিং হোম। অনুষ্ঠানে শ্রেষ্ঠ শিক্ষক সম্মাননা হিসেবে কোচিং এর সিনিয়র শিক্ষক শোভন রায় ও বাপ্পন রায়কে ক্রেস্ট তুলে দেওয়া হয়। তাছাড়াও সাপ্তাহিক পরীক্ষায় ১ম ও ২য় স্থান অধিকারী ছাএ-ছাএীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয় এবং ছাএ-ছাএীসহ উপস্থিত সবাই বাপ্পন স্যারকে জন্মদিনের শুভেচ্ছা জানান ও অতিথিবৃন্দ ফুল দিয়ে তাকে বরণ করে নেন। অনুষ্ঠানে শ্রেষ্ঠ শিক্ষকদ্বয় তাদের অনুভূতি ব্যক্ত করেন আর সুদূর কানাডা থেকে অনুশীলন কোচিং হোম এর প্রতিষ্ঠাতা পরিচালক অপু কান্তি দেবরায় সবাইকে শুভেচ্ছা জানান।

লেখাটি ১২৭ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৫৯৩২৮৩২৪

অনলাইন ভোট

image
জনগণের নয়, বিচারকদের প্রজাতন্ত্রে বাস করছি, সাবেক প্রধান বিচারপতি খায়রুল হকের এ বক্তব্যের সাথে আপনি কি একমত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৬৩০ জন

আজকের উক্তি

আট বছরে আট মিনিটের জন্যও রাজপথে উত্তাপ না ছড়ানোর ব্যর্থতায় বিএনপির টপ-টু-বটম নেতাদের পদত্যাগ করা উচিত: ওবায়দুল কাদের