রাজনীতি

মৌলভীবাজারে ৬ শতাধিক মেধাবীকে বৃত্তি ও সম্মাননা প্রদান

image
Sun, August 27
12:48 2017

দুরুদ আহমেদ:

ණ☛ মৌলভীবাজারে কৃতি শিক্ষার্থীদের মাঝে মেধা বৃত্তি ও সম্মাননা প্রদান এবং মৌলভীবাজারের প্রথম জেলা প্রশাসক ও মেধা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শাকির উদ্দিন আহমদ (অবসরপ্রাপ্ত অতিরিক্ত সচিব)-কে সংবর্ধনা দিয়েছে মৌলভীবাজার মেধা ফাউন্ডেশন।

ණ☛ ২৬ আগষ্ট শনিবার বেলা ১২টায় মৌলভীবাজার পৌর জনমিলন কেন্দ্রে জেলা প্রশাসক ও মেধা ফাউন্ডেশনের চেয়ারম্যান মো: তোফায়েল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদের মাননীয় হুইপ ও মৌলভীবাজার ১ আসনের সাংসদ মো: শাহাব উদ্দিন।

ණ☛ বিশেষ অতিথি ছিলেন মৌলভীবাজার ২ আসনের সাংসদ মোঃ আব্দুল মতিন, জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান, পুলিশ সুপার মো: শাহজালাল, মৌলভীবাজার পৌরসভার মেয়র মোঃ ফজলুর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নেছার আহমদ। এছাড়াও বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আশরাফুর রহমান, আইনজীবি সমিতির সাবেক সভাপতি ও প্রবীণ লেখক মুজিবুর রহমান মুজিব, সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. ফজলুল আলী, প্রেসক্লাবের সহ-সভাপতি রাধা পদদেব সজল, জেলা ক্রিয়া সংস্থার সভাপতি মিছবাহুর রহমান, মৌলভীবাজার পল্লি বিদুৎ সমিতির সভাপতি ডা: ছাদিক আহমদ, মেধা ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মো: আক্তারুজ্জামানসহ অন্যান্যরা।


ණ☛ বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রী, অবিভাবক ও শিক্ষকরাও বক্তব্য রাখেন। মৌলভীবাজার মেধা ফাউন্ডেশন ১৭তম বারের মত বিভিন্ন বিভাগে ৬৪৫ জন শিক্ষার্থীকে ১হাজার থেকে ৩০হাজার টাকা পর্যন্ত সম্মাননা প্রদান করা হয়। মেধা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও মৌলভীবাজার জেলার প্রথম জেলা প্রশাসক শাকির উদ্দিন আহমদ কে সংবর্ধনা প্রদান করা হয়।

লেখাটি ১০৩ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৬৪১৬১৯৩৯

অনলাইন ভোট

image
রোডম্যাপহীন নির্বাচনের দিকে এগোচ্ছে দেশ- মাহমুদুর রহমান মান্নার এ বক্তব্য যথার্থ বলে মনে করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ১৫০ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা