রাজনীতি

মৌলভীবাজারে ৬ শতাধিক মেধাবীকে বৃত্তি ও সম্মাননা প্রদান

image
Sun, August 27
12:48 2017

দুরুদ আহমেদ:

ණ☛ মৌলভীবাজারে কৃতি শিক্ষার্থীদের মাঝে মেধা বৃত্তি ও সম্মাননা প্রদান এবং মৌলভীবাজারের প্রথম জেলা প্রশাসক ও মেধা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শাকির উদ্দিন আহমদ (অবসরপ্রাপ্ত অতিরিক্ত সচিব)-কে সংবর্ধনা দিয়েছে মৌলভীবাজার মেধা ফাউন্ডেশন।

ණ☛ ২৬ আগষ্ট শনিবার বেলা ১২টায় মৌলভীবাজার পৌর জনমিলন কেন্দ্রে জেলা প্রশাসক ও মেধা ফাউন্ডেশনের চেয়ারম্যান মো: তোফায়েল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদের মাননীয় হুইপ ও মৌলভীবাজার ১ আসনের সাংসদ মো: শাহাব উদ্দিন।

ණ☛ বিশেষ অতিথি ছিলেন মৌলভীবাজার ২ আসনের সাংসদ মোঃ আব্দুল মতিন, জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান, পুলিশ সুপার মো: শাহজালাল, মৌলভীবাজার পৌরসভার মেয়র মোঃ ফজলুর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নেছার আহমদ। এছাড়াও বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আশরাফুর রহমান, আইনজীবি সমিতির সাবেক সভাপতি ও প্রবীণ লেখক মুজিবুর রহমান মুজিব, সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. ফজলুল আলী, প্রেসক্লাবের সহ-সভাপতি রাধা পদদেব সজল, জেলা ক্রিয়া সংস্থার সভাপতি মিছবাহুর রহমান, মৌলভীবাজার পল্লি বিদুৎ সমিতির সভাপতি ডা: ছাদিক আহমদ, মেধা ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মো: আক্তারুজ্জামানসহ অন্যান্যরা।


ණ☛ বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রী, অবিভাবক ও শিক্ষকরাও বক্তব্য রাখেন। মৌলভীবাজার মেধা ফাউন্ডেশন ১৭তম বারের মত বিভিন্ন বিভাগে ৬৪৫ জন শিক্ষার্থীকে ১হাজার থেকে ৩০হাজার টাকা পর্যন্ত সম্মাননা প্রদান করা হয়। মেধা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও মৌলভীবাজার জেলার প্রথম জেলা প্রশাসক শাকির উদ্দিন আহমদ কে সংবর্ধনা প্রদান করা হয়।

লেখাটি ১৬০ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৩২৭২৫৬৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৫১ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা