বিনোদন

জাতীয় ক্ষতিপূরণে ডেরার সব সম্পত্তি বেচে দেয়া হোক, গুরমিত ভক্তদের ধিক্কার: ঋষি কাপূর

image
Mon, August 28
05:15 2017

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

ණ☛ ধর্ষণের ঘটনায় ভারতের ডেরা প্রধান গুরমিত রাম রহিম সিংহ দোষী প্রমাণীত হওয়ার পর দুই রাজ্যজুড়ে চলা তান্ডবে মুত্যু হয়েছে অন্তত ৩৬ জনের। এক জন ধর্ষকের জন্য হওয়া এই হিংসার প্রতিবাদে মুখ খুলেছে গোটা ভারত। এক্ষেত্রে পিছিয়ে নেই বলিউডও। রায় ঘোষণার পর থেকেই একের পর এক টুইট করে চলেছেন বলিউড তারকা।

ණ☛ সেখানে কোথাও রয়েছে বিচারপতির প্রতি অকুন্ঠ সমর্থন, তো কোথাও রয়েছে ডেরা সমর্থকদের হিংসার পথ ছেড়ে দেয়ার আবেদন। এক নজরে দেখে নেয়া যাক সেলিব্রেটিদের তেমনই কিছু টুইট।

ঋষি কাপূর: ভাঙচুর, তান্ডব চালিয়ে যে পরিমাণ জাতীয় ক্ষতি হয়েছে তার সবটাই উশুল করা উচিত ডেরা থেকে। ক্ষতিপূরণের জন্য ডেরার সব সম্পত্তি বেচে দেয়া হোক। গুরমিত ভক্তদের প্রতি ধিক্কার জানাই। আপনাদের জন্য কোনো রকম শ্রদ্ধা রইল না।

অনুপম খের: গুরমিত রাম রহিম সিংহ তার ভক্তদের হিংসার শিক্ষা দিয়েছেন। এটা একেবারেই ঠিক নয়। সরকারের উচিত সর্বশক্তি দিয়ে এর প্রতিরোধ করা।

রাভিনা টেন্ডন: অনুগামীদের প্রতিক্রিয়াা এবং তান্ডব দেখে তাদের গুরুর সম্পর্কে আন্দাজ করাই যায়।

টুইঙ্কেল খান্না: আমরা অনেকটা সূর্যমুখী ফুলের মতো। ঠিক যেভাবে সূর্যের দিকে মুখ করে থাকে সূর্যমুখী, আমরাও আলোর আশায় এই সব ভন্ড বাবাদের কাছে ছুটে যাই। কিন্তু মুশকিলটা হলো আমরা হেলো আর আসল আলোর তফাৎ করতে পারি না। হেলো আসলে আলোর কারসাজি, আলোর উৎস নয়।

ফারহান আখতার: তান্ডব যারা চালাচ্ছেন এবং তান্ডবের মূলে যারা রয়েছেন তাদের সবাইকে অনুরোধ করবো, আপনারা কী করছেন এবং কেন করছেন একটু ভাবুন। এক মিনিটের জন্য নিজেকে ওই সব নির্যাতিতার জায়গায় বসান। বোঝার চেষ্টা করুন একজন ধর্ষকের সমর্থনে আপনাদের তান্ডব দেখে নির্যাতিতাদের মনে কী চলছে। হিংসা বন্ধ করুন, পুলিশকে তাদের কাজ করতে দিন।

ভূমি পেদনেকর: আশা করছি আমার চন্ডীগড়ের সব বন্ধু এবং আমার পরিবার ভালো আছে। এখন খুব খারাপ সময় যাচ্ছে। সবাই সাবধানে থাকুন।

লেখাটি ৩৭৮ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭১৬১৯৩৫৪

অনলাইন ভোট

image
ধর্ষণ প্রবণতা বেড়ে যাওয়ায় আপনি কি মনে করেন ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড হওয়া উচিত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৬৬ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা