রাজনীতি

মেধার লালন করে তালামীযে ইসলামিয়া একটি সুন্দর সমাজ উপহার দিতে চায়: মুজতবা হাসান চৌধুরী নোমান

image
Tue, August 29
03:36 2017

এম জাবেদ আহমদ:

ණ☛ তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় অফিস সম্পাদক মুজতবা হাসান চৌধুরী নোমান বলেন, মেধার লালন করে তালামীযে ইসলামিয়া একটি সুন্দর সমাজ উপহার দিতে চায়। এজন্য এক এক জন তালামীয কর্মীকে পরিপূর্ণ আদর্শবান মানুষ হিসেবে গড়ে তুলতে, জ্ঞানভিত্তিক কার্যক্রমকে আরো বেগবান করতে হবে। তিনি কৃতি শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন, যে জানে, আর যে জানে না সে কখনো সমান হতে পারে না। এজন্য সচরাচর মনে করা হয় স্মার্ট মানে ভাল পোষাক পরিধান কিংবা খুব সুন্দরভাবে কথা বলা।

ණ☛কিন্তু প্রকৃতপক্ষে স্মার্ট হচ্ছে জ্ঞান অর্জন করা। তাই শিক্ষার্থীদেরকে আহলে সুন্নাত ওয়াল জামাতের পদাংক অনুসরণ করে জ্ঞান অর্জনের জন্য আরো সচেতন হতে হবে।

ණ☛ বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া ফেঞ্চুগঞ্জ উপজেলার ৫নং উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন শাখার আয়োজনে ২৬ আগস্ট শনিবার স্থানীয় আমিনা কমিউনিটি সেন্টারে ২০১৭ সালের এইচএসসি /আলিম উত্তীর্ণ কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

ණ☛ ইউনিয়ন শাখার সভাপতি জুবের আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আব্দুল করিমের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট পূর্ব জেলা তালামীযের সভাপতি মুহাম্মদ আব্দুল খালিক রুহিল শাহ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলার সহ অফিস সম্পাদক লাবিবুুর রহমান লাভলু, তথ্য ও প্রযুক্তি সম্পাদক খায়রুল ইসলাম, ফেঞ্চুগঞ্জ উপজেলা সভাপতি আব্দুল মালিক, উপজেলা আল ইসলাহ সহ সাধারণ সম্পাদক মাস্টার আব্দুল জলিল, সহ প্রশিক্ষণ সম্পাদক মাও. আব্দুশ শাকুর, উপজেলা তালামীযের সহ সাধারণ সম্পাদক হাফিজ হোসাইন আহমদ, সহ অফিস সম্পাদক সাদিকুর রহমান রাহেল, সহ প্রশিক্ষণ সম্পাদক শাহজাহান আলী, উপজেলার সাবেক অর্থ সম্পাদক খন্দকার আব্দুল আহাদ। এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদস্য রিমন আহমদ, এমাদ উদ্দিন, ইসমাইল আহমদ, জাকির আহমদ, জসিম উদ্দিন প্রমুখ।

লেখাটি ৪৫ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৫৪১১১০৪৯



অনলাইন ভোট

image
জনগণের নয়, বিচারকদের প্রজাতন্ত্রে বাস করছি, সাবেক প্রধান বিচারপতি খায়রুল হকের এ বক্তব্যের সাথে আপনি কি একমত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৪৮৪ জন

আজকের উক্তি

আট বছরে আট মিনিটের জন্যও রাজপথে উত্তাপ না ছড়ানোর ব্যর্থতায় বিএনপির টপ-টু-বটম নেতাদের পদত্যাগ করা উচিত: ওবায়দুল কাদের