খেলাধুলা

অভিনন্দনটা বাংলাদেশের প্রাপ্য: মাইকেল ক্লার্ক

image
Wed, August 30
06:09 2017

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

ණ☛ মাইকেল ক্লার্ক কোনো দিন ভাবেননি এমন একটা টুইট তাঁকে করতে হবে। অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্টে বাংলাদেশ জিতবে আর তিনি টুইটারে বাংলাদেশকে অভিনন্দন জানাবেন—ব্যাপারটা অচিন্তনীয়ই ছিল অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়কের কাছে। কিন্তু শেষ পর্যন্ত তেমন কিছুই করতে হলো গত অর্ধযুগে ক্রিকেটের অন্যতম সেরা অধিনায়ককে।

ණ☛ ঢাকায় বাংলাদেশের কাছে নিজের দেশের হার দেখেছেন ক্লার্ক। টুইটারে তিনি বাংলাদেশকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন। কিন্তু একই সঙ্গে জানিয়েছেন, এই টুইটটা যে তাঁকে করতে হবে, সেটা ভাবেননি তিনি, ‘বাংলাদেশকে অভিনন্দন। কখনো ভাবিনি আমাকে এমন টুইট করতে হবে। কিন্তু কৃতিত্বটা তাদের দিতেই হবে।

ණ☛এটা তাদের প্রাপ্য।’ ২০০৬ সালে বাংলাদেশের মাটিতে খেলা অস্ট্রেলিয়ার সবশেষ টেস্ট সিরিজে খেলেছেন ক্লার্ক। খুব ভালো করতে পারেননি। ফতুল্লার প্রথম টেস্টের দুই ইনিংসে ফিরেছিলেন যথাক্রমে ১৯ ও ৯ রানে। চট্টগ্রামে জেসন গিলেস্পির ডাবল সেঞ্চুরির পাশে তাঁর ব্যাট থেকে এসেছিল ২৩ রান।

লেখাটি ১৮২ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৫৮৯৪৩৮৮৪

অনলাইন ভোট

image
জনগণের নয়, বিচারকদের প্রজাতন্ত্রে বাস করছি, সাবেক প্রধান বিচারপতি খায়রুল হকের এ বক্তব্যের সাথে আপনি কি একমত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৬২৪ জন

আজকের উক্তি

আট বছরে আট মিনিটের জন্যও রাজপথে উত্তাপ না ছড়ানোর ব্যর্থতায় বিএনপির টপ-টু-বটম নেতাদের পদত্যাগ করা উচিত: ওবায়দুল কাদের