রাজনীতি

বন্যার্ত দের নিয়ে FC Foundation এর অন্যরকম ঈদ উদযাপন

image
Sun, September 3
07:24 2017

বিশেষ প্রতিনিধি:

ණ☛ কুরবানির ঈদ হোক সকলের জন্য আনন্দময় , কোরবানি গোস্ত উঠুক অসহায় দের মুখে এই লক্ষ নিয়ে আজ ঈদ এর দিন FC Foundation এফ সি ফাউন্ডেশন সুবিদাবঞ্চিত অসহায় বন্যার্ত দের জন্য৭ টি গরু কুরবানি করে এর গোস্ত রান্না করে কুলাউড়া, জুড়ি, বড়লেখা, লালমনিরহাট, চটগ্রাম, খুলনায় বিতরন করে।

ණ☛ ঈদের খুশিকে সমাজের দুস্থ ও সুবিধাবঞ্চিত অসহায় বন্যার্তদের কাছে পৌঁছে দিতে এগিয়ে এসেছে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন FC Foundation এফ সি ফাউন্ডেশন।

ණ☛ এফ সি ফাউন্ডেশন এর প্রতিষ্টাতা চেয়ারম্যান বাংলার পথ শিশু খ্যাত শাহ মাছুম ফারুকী বলেন, `মূলত সমাজের সুবিধাবঞ্চিত শ্রেণির উন্নতি ও কল্যাণের জন্যে আমরা চেষ্টা করছি আর সে কাজের অংশ হিসেবেই ঈদে অসহায় বন্যার্ত দের মাঝেও ঈদ আনন্দ ভাগাভাগি করে দিতে আমাদের এই উদ্যোগ।আমরা আশা করি সমাজের প্রতিটি ভিত্তবান মানুষ যদি এগিয়ে আসে তাহলে সমাজের পরিবর্তন সম্ভব।

ණ☛ তিনি আরো বলেন আজ আমরা ৭ টি স্তানে এই আয়োজন করেছি আগামী বছর প্রতিটি ইউনিয়ন এ এর বাস্তবায়ন করতে চাই,এতে সকলের সহযোগীতা প্রয়োজনে।

লেখাটি ২০০ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৩২৭২৫৫৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৫১ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা