রাজনীতি

মৌলভীবাজারের ৬৪ জেলা জয় করা দুই সাইক্লিষ্ট সংবর্ধিত

image
Mon, September 4
09:27 2017

নিজস্ব প্রতিনিধি:

ණ☛মৌলভীবাজার সাইক্লিং কমিউনিটির দুই সাইক্লিষ্ট আহমেদ রাকিন মাহী ও হাসান আহমেদ নাঈম বাইসাইকেল যোগে সফল ভাবে দেশের ৬৪ জেলা রাইড সম্পন্ন করায়,মৌলভীবাজার বিএনএসবি চক্ষু হাসপাতালের ফিজিসিয়ান ও রোজমিলা ফার্মেসী এন্ড অপটিকস এর সত্ত্বাধিকারী রোহিত আহমেদ এর উদ্যোগে এক সংবর্ধনা অনুষ্টানের আয়োজন করা হয়।

ණ☛আজ সোমরার বিকেল ৪টায় শহরের হিলালপুরস্থ রোজমিলা ফার্মেসী এন্ড অপটিকস প্রাঙ্গণে আয়োজিত এই সংবর্ধনা অনুষ্টানে রোহিত আহমেদ বলেন,মাহী ও নাঈম এর এই অর্জন শুধু মৌলভীবাজার নয় গোটা সিলেট বিভাগ কে গৌরবান্বিত করেছে।কারণ,সিলেট বিভাগ থেকে সর্বপ্রথম তারাই এই অসাধ্য কে সাধন করেছে।তিনি সর্বদা মৌলভীবাজার সাইক্লিং কমিউনিটির পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে বলেন,তাদের কার্যক্রম আমার কাছে ভালো লাগে তাই তাদের উৎসাহ দিতে আমার ব্যক্তিগত পক্ষ থেকে এই ক্ষুদ্র চেষ্টা।

ණ☛এই সময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার সাইক্লিং কমিউনিটির মডারেটর আহমদ আলী সায়েম,মারুফ রহমান,সৈয়দ রবিন,ইমন আহমেদ,মনজুর আহমেদ রাহেল,নাহিদ ইসলাম মিথুন,সৈয়দ রাফিউল ইসলাম,রাফসান রাজা জাওয়াদ ও সৈয়দ মিজান সহ সমাজসেবক হাসান আহমদ তারেক ও মুক্তাদির আহমদ প্রমুখ।

লেখাটি ১৪৯ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৫৯৩২৯০৮৪

অনলাইন ভোট

image
জনগণের নয়, বিচারকদের প্রজাতন্ত্রে বাস করছি, সাবেক প্রধান বিচারপতি খায়রুল হকের এ বক্তব্যের সাথে আপনি কি একমত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৬৩০ জন

আজকের উক্তি

আট বছরে আট মিনিটের জন্যও রাজপথে উত্তাপ না ছড়ানোর ব্যর্থতায় বিএনপির টপ-টু-বটম নেতাদের পদত্যাগ করা উচিত: ওবায়দুল কাদের