রাজনীতি

রাজনগরে এফ সি ফাউন্ডেশন'র উপজেলা সম্মেলন সম্পন্ন

image
Fri, September 8
01:12 2017

জাবেদ আহমদ, রাজনগর:

ණ☛ মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলায় এফ সি ফাউন্ডেশনের ১ম উপজেলা সম্মেলন অনুষ্টিত হয়েছে আজ মঙলবার সকাল ১০ টায় স্তানীয় এল কে ইসলামিয়া মাদ্রাসায়।



রাজনগর উপজেলার এফ সি ফাউন্ডেশনের আহবায়ক জনাব এম জাবেদ আহমদের সভাপতিত্বে ও বদরুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্তিত ছিলেন এফ সি ফাউন্ডেশনের প্রতিষ্টাতা ও চেয়ারম্যান বাংলার পথ শিশু খ্যাত বিশিষ্ট সাংবাদিক ও মিডিয়া ব্যক্তিত্ব তারুণ্যের অহংকার জনাব শাহ মাছুম বিল্লাহ ফারুকী।



বিশেষ অতিথি হিসাবে উপস্তিত ছিলেন লন্ডন প্রবাসি এফ সি ফাউন্ডেশনের উপদেষ্টা জনাবা লোভা চৌধুরী, ২নং উত্তরভাগ ইউনিয়ন চেয়ারম্যান জনাব সাহিদুজ্জামান সালিক উপস্তিত ছিলেন লন্ডন প্রবাসি জনাব মনসুর আহমদ . বিশিষ্ট সমাজ সেবক জনাব ফিরুজ আহমদ ফিরু, সমাজ সেবক ডাঃ আব্দুল আলিম,ঝুনু মিয়া মেম্বার, জেলা এফ সি ফাউন্ডেশনের সভাপতি মিফতাহ শাহান,জেলা সহ সভাপতি কানিজ ফাতেমা পিংকি, জেলা সাধারন সম্পাদক নাছির আহমদ , দপ্তর সম্পাদক বিলাল, নারী ও শিশু বিষয়ক সম্পাদক আয়শা সেমী সহ স্তানীয় সমাজসেবক, ব্যবসায়ী, সাংবাদিক, শিক্ষক সহ এফ সি ফাউন্ডেশন এর কর্মি বৃন্দ।



প্রধান অতিথি তার বক্তব্যে বলেন এফ সি ফাউন্ডেশ বিশ্বমানবতার কল্যাণে দীর্ঘ দিন যাবত কাজ করে যাচ্ছে, সমাজের ছিন্নমূল মানুষ দের জন্য কাজ করে যাচ্ছে প্রায় ৬ হাজার যুবক যুবতী ভাই বোনেরা... বাংলাদেশ থেকে যাত্রা শুরু করে আজ তা বিশ্বের মাঝে এক রুল মডেল হতে চলেছে। আমরা এই সংগঠন কে সারা বিশ্বে প্রতিষ্টিত করার আপ্রান চেষ্টা করে যাচ্ছি আপনারা জানেন এই সংস্তা আজ লক্ষ মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছে তাদের ভালবাসা দিয়ে। আমি মনে করি বিশ্বের যুব সমাজ মানবতা রক্ষায় এগিয়ে আসলে আবার রক্তাক্ত মানবতাকে মুক্ত করা সম্ভব।



তিনি সকলের কাছে অনুরোধ করে বলেন, আমি আপনাদের সবাইকে অনুরোধ করবো আপনারা যার যার অবস্তান থেকে অসহায় মানুষের পাশে দাড়ান। বিশেষ করে বন্যার্ত দের পাশে দাড়ানো আমাদের জন্য খুব জরুরী... আমি আশা করবো আপনারা আমাদের সাথে শুর মিলিয়ে হাতে হাত রেখে আর্তমানবতার সেবায় এগিয়ে আসবেন।



সর্বপরি এফসি ফাউন্ডেশন এর উত্তর উত্তর সম্রিদ্দী কামনা করে এবং আপনাদের আজকের নতুন কমিটির মাধ্যমে সমাজের উন্নয়ন প্রত্যাশা করি।



অতিথি বৃন্দ তাহাদের বক্তব্যে মায়ানমারে গণহত্যার তীব্র নিন্দা জানান এবং রুহিংগা সমস্যা সমাধানে বিশ্বনেতৃবৃন্দের হস্তক্ষেপ কামনা করেন।



অনুষ্টান শেষে উপজেলা কাউন্সিল করা হয়, উক্ত কাউন্সিলে এম হাসান আহমদকে সভাপতি বদরুল ইসলাম কে সাধারন সম্পাদক সিনিয়র সহ সভাপতি এম জাবেদ আহমদ. সাধারন সম্পাদক বদরুল ইসলাম যুগ্ন সহ সাধারণ সম্পাদক ময়নুল ইসলাম ইসলাম সাংগঠনিক সম্পাদক বায়েজিদ আহমদ সহ সাংগঠনিক সম্পাদক শেখ জাবেদ আহমদ. সাস্থ্য বিষয়ক সম্পাদক আবু সাইদ টিপু সহ সাস্থ্য সম্পাদক মঞ্জুরুল আলম প্রচার সম্পাদক জাকির হোসেন দপ্তর সম্পাদক রায়েল আহমদ ত্রান বিষয়ক সম্পাদক আলমাছ আহমদ অর্থ সম্পাদক মোঃ তায়েফ আহমদ শিক্ষা সংস্কৃতি সম্পাদক আবু সালেহ শিপু তথ্য বিষয়ক সম্পাদক মনসুর আলম সদস্য বৃন্দ রাজিব আহমদ জায়েদ আহমদ মুহিবুর রহমান মান্না আহমদ শহীদ আহমদ মনসুর আহমদ রামিল আহমদ কাওসার আহমদ বেলাল আহমদ শাহীন আহমদ জুবেদ আহমদ ফয়সল আহমদ সহ ৪১ সদস্য বিশিষ্ট রাজনগর উপজেলা কমিটি ঘুষনা করা হয়।

লেখাটি ৬৪ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৫৪১১১৯৪৪



অনলাইন ভোট

image
জনগণের নয়, বিচারকদের প্রজাতন্ত্রে বাস করছি, সাবেক প্রধান বিচারপতি খায়রুল হকের এ বক্তব্যের সাথে আপনি কি একমত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৪৮৪ জন

আজকের উক্তি

আট বছরে আট মিনিটের জন্যও রাজপথে উত্তাপ না ছড়ানোর ব্যর্থতায় বিএনপির টপ-টু-বটম নেতাদের পদত্যাগ করা উচিত: ওবায়দুল কাদের