রাজনীতি

অসুস্থ জয়নুলকে শাহিন আকন্দের আর্থিক সহযোগীতা প্রদান

image
Fri, September 8
05:06 2017

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি:

ණ☛ বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে "জয়নুল বাঁচতে চায়" শিরনামে নিউজ প্রকাশের পর তার চিকিৎসা সেবায় আর্থিকভাবে সহযোগীতা করার জন্য এগিয়ে আসেন কেন্দ্রীয় ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক শাহিন আকন্দ। এছাড়া এলাকার ক্ষতিগ্রস্ত পরিবার, অভাবী অসুস্থ রোগী, গরীব মেধাবী ছাত্রছাত্রীদের সাহায্য করতে তাকে অসংখ্যবার দেখা গেছে।



বুধবার বিকালে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার পুর্ব সিন্দুর্নায় অসুস্থ জয়নুলের বাড়িতে গিয়ে তার শারীরিক বিষয়ে খোঁজখবর নেন শাহিন আকন্দ। এসময় শাহিন আকন্দের পক্ষে জয়নুলের হাতে আর্থিক সাহাযযের টাকা তুলেদেন স্থানীয় ছাত্রদলের অন্যতম নেতা সেলিম রেজা।

এছাড়াও এসময় ওবায়দুল হক নামের একজনের দেয়া আর্থিক সাহায্য জয়নুলের পরিবারের হাতে দেওয়া হয়।


[br/ উল্লেখ্য - রিকশাচালক জয়নুল হক (৫৫) একবছর যাবত জন্ডিস, গলব্লাডারে পাথর ও খাদ্যনালীতে টিউমার রোগে বিছায় পড়ে আছে। কিছুই খেতে পারে না। কেউ তাকে দেখতে গেলে শুধু ফ্যালফ্যাল করে তাকিয়ে থাকে আর বাঁচার জন্য আকুতিমিনুতি জানায়। ইতিমধ্যে এলাকাবাসীর সাহায্য সহযোগীতা আর শেষ সম্বল রিকশাটি বিক্রি করে তার চিকিৎসার পিছনে ব্যয় হয়েছে অনেক টাকা। ডাঃ বলেন দ্রুত জয়নুলের গলব্লাডারের পাথর ও খাদ্যনালীর টিউমার অপারেশন করতে হবে। তানাহলে সে বেশিদিন বাঁচবেনা। অপারেশন করতে প্রয়োজন প্রায় একলক্ষ টাকা।



ঐ উপজেলার সিন্দুর্না ইউনিয়ন ভুমি অফিসের সরকারি জমিতে ভাঙ্গা কুঠিরে তাদের বসবাস। সে বাড়িও ভেঙ্গে অন্যত্র নিয়ে যাবার জন্য লাল নোটিশ দিয়েছে সরকারি কর্তৃপক্ষ। সংসার চলে স্থানী ইউপি মেম্বর ও চেয়ারম্যানের দেওয়া কার্ড স্লিপের মাল দিয়ে। তাও আবার তাদের ভাগ্যে কোনদিন খাবার জোটে আবার কোনদিন জোটে না।

লেখাটি ৭৭ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৬৪১৬২৬২৪

অনলাইন ভোট

image
রোডম্যাপহীন নির্বাচনের দিকে এগোচ্ছে দেশ- মাহমুদুর রহমান মান্নার এ বক্তব্য যথার্থ বলে মনে করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ১৫০ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা