রাজনীতি

অসুস্থ অরবিন্দু স্যারকে দেখতে গেলেন এমপি কেয়া চৌধুরী

image
Fri, September 8
10:06 2017

হবিগঞ্জ থেকে আসমা জান্নাত মনি:

ණ☛ জেলা শহরের মাস্টার কোয়ার্টারস্থ বাসায় অসুস্থ অরবিন্দু স্যারকে দেখতে গেলেন এমপি কেয়া চৌধুরী। সম্প্রতি তিনি এ স্যারকে দেখতে তার বাসায় যান। এ প্রসঙ্গে এমপি কেয়া চৌধুরী বলেন, আমার আব্বার ছাত্র জীবনের শিক্ষক ছিলেন, শ্রদ্ধেয় অরবিন্দু স্যার। আম্মার কাছেও শুনেছি, তাঁরও ইংরেজি শিক্ষক ছিলেন অরবিন্দু স্যার। মাধ্যমিক পর্যায়ে, আমিও কিছুদিন ইংরেজি পড়েছি, শ্রদ্ধেয় এ স্যারের কাছে।

ණ☛ আমার পরম সৌভাগ্য, আমি আমার শ্রদ্ধেয় পিতা-মাতা ও আমার শ্রদ্ধেয় শিক্ষক অরবিন্দু স্যারকে দেখাতে পেরেছি, আমার কন্যা সুকরিয়া ও তার বাবাকে। এতে ভীষণ সম্মানিত বোধ করেছি আমরা। শ্রদ্ধেয় স্যার ও তার পত্নীকে দেখতে পেরে অত্যন্ত ভাল লেগেছে। সাক্ষাতের এই ছবিটি আমার পরিবারের জন্য এক অমূল্য সম্পদ। আশা করি, সবাই স্যার ও মাসি মা’র দীর্ঘায়ু’র জন্য দোয়া করবেন।

লেখাটি ১৮১ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৩০৬৪১৯৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৪৩ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা