খেলাধুলা

মেসির হ্যাটট্রিক

image
Sun, September 10
04:42 2017

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

ණ☛ স্প্যানিশ লা লিগায় কাতালান ডার্বিতে এসপানিওলকে ৫-০ গোলে বিধ্বস্ত করলো এফসি বার্সেলোনা। আর ক্যারিয়ারে আরো একবার হ্যাটট্রিক নৈপুণ্য দেখালেন বার্সেলোনার আর্জেন্টাইন ফরোয়ার্ড লিওনেল মেসি। শনিবার নিজেদের ন্যু ক্যাম্প মাঠে ম্যাচের ২৬, ৩৫ ও ৬৭তম মিনিটে গোল নিয়ে হ্যাটট্রিক পূর্ণ করেন বার্সার ‘এলএম টেন’। চলতি স্প্যানিশ লা লিগায় শুরুর টানা তিন ম্যাচে জয় দেখলো বার্সেলোনা। আর পয়েন্ট তারিকার শীর্ষে রয়েছে তারা যথারীতি।

ණ☛ক্যারিয়ারে লিওনেল মেসির এটি ৩৮তম হ্যাটট্রিক। শনিবার এসপানিওলের বিপক্ষে বার্সেলোনার অপর দুই গোল পান স্প্যানিয়ার্ড ডিফেন্ডার জেরার্ড পিকে ও উরুগুইয়ান স্ট্রাইকার লুইস সুয়ারেজ। এদিন বার্সার জার্সি গায়ে অভিষক হয় ফরাসি স্ট্রাইকার উসমান দেম্বেলের। তার পাসেই গোল আদায় করেন সুয়ারেজ। এবারের দলবদলে ফরাসি ক্লব এএস মোনাকো থেকে ১৪০ মিলিয়ন পাউন্ডের ট্রান্সফারে বার্সেলোনায় যোগ দিয়েছেন ২০ বছর বয়সী উসমান দেম্বেলে।

ණ☛ফুটবলার দলবদলে নেইমারের ২০০ মিলিয়ন পাউন্ডের পর দ্বিতীয় সর্বোচ্চ অঙ্কের ট্রান্সফারের রেকর্ড এটি। মৌসুমের শুরুতে বার্সেলোনা থেকে প্যারিস সেইন্ট জার্মেই ক্লাবে পাড়ি দেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার। শনিবার লা লিগার অপর দুই ম্যাচে পয়েন্ট খোয়ায় মাদ্রিদের দুই জায়ান্ট রিয়াল ও অ্যাটলেটিকো।

ණ☛নিজ মাঠে লেভান্তের সঙ্গে ১-১ গোলের ড্র নিয়ে খেলা শেষ করে শিরোপাধারী রিয়াল মাদ্রিদ। আর ভ্যালেন্সিয়ার সঙ্গে ০-০ ড্রতে পয়েন্ট খোয়ায় অ্যাটলেটিকো। আগের ম্যাচে মাদ্রিদের মাঠে রিয়াল কে ২-২ গোলে রুখে দিয়েছিল ভ্যালেন্সিয়া।

লেখাটি ১৩৮ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৬২৩৪৫৮৩৯

অনলাইন ভোট

image
রোডম্যাপহীন নির্বাচনের দিকে এগোচ্ছে দেশ- মাহমুদুর রহমান মান্নার এ বক্তব্য যথার্থ বলে মনে করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৩৪ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা