আন্তর্জাতিক

রোহিঙ্গা মুসলিমদের উপর অত্যাচারের প্রতিবাদে দিল্লিতে মিছিল মুসলিম লীগের

image
Tue, September 12
05:09 2017

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

ණ☛ মায়ানমারে রোহিঙ্গা মুসলমানদের উপর আং সাং সুকি সরকারের নৃশংস ও পাশবিক অত্যাচারের প্রতিবাদে সোমবার ভারতের রাজধানী দিল্লিতে বিশাল মিছিল করলো ইন্ডিয়ান ইউনিয়ন মুসলিম যুবলীগ। দিল্লির তিন মূর্তি গোল চক্কর থেকে শুরু হয়ে এই মিছিল মায়ানমার দূতাবাস পর্যন্ত যায়।

ණ☛ মুসলিম যুব লীগের সর্বভারতীয় সভাপতি সাবির এস.গাফফারের নেতৃত্বে অবিলম্বে রোহিঙ্গাদের উপর অত্যাচার বন্ধ করার দাবিতে মায়ানমার দূতাবাস ঘেরাও করা হয়। দলটির পক্ষ থেকে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রীকে কে চিঠি দিয়ে অনতিবিলম্বে এই হত্যালীলা বন্ধের জন্য মায়ানমার সরকারের উপর চাপ সৃষ্টি করার দাবি জানানো হয়। সেই সাথে ভারতে অবস্থানরত রোহিঙ্গা শরণার্থীদের ভারতবর্ষ থেকে নির্বাসনের যে সিদ্ধান্ত সরকার নিয়েছে তার প্রতিবাদেও মুখর হয়েছিলেন মুসলিম যুবলীগের নেতারা।এই বিক্ষোভ মিছিলে পা মেলান মুসলিম যুবলীগের সাধারণ সম্পাদক সি. জুবাইদ, সহ সভাপতি আসিফ আনসারী সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ। টিডিএন বাংলা

লেখাটি ৫২ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৫৪১১৪০৯৯



অনলাইন ভোট

image
জনগণের নয়, বিচারকদের প্রজাতন্ত্রে বাস করছি, সাবেক প্রধান বিচারপতি খায়রুল হকের এ বক্তব্যের সাথে আপনি কি একমত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৪৮৪ জন

আজকের উক্তি

আট বছরে আট মিনিটের জন্যও রাজপথে উত্তাপ না ছড়ানোর ব্যর্থতায় বিএনপির টপ-টু-বটম নেতাদের পদত্যাগ করা উচিত: ওবায়দুল কাদের