রাজনীতি

২১-২২সেপ্টেম্বর মায়ানমার অভিমুখে রোডমার্চ সফল করা সকলের নৈতিক দায়িত্ব

image
Thu, September 14
03:08 2017

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

ණ☛ হিউম্যানিটি ফর রোহিঙ্গা বংলাদেশ এর আহবানে বার্মার গণ হত্যার প্রতিবাদে আগামী ২১-২২ সেপ্টেম্বর মানয়ানমার অভিমুখে সিলেট থেকে রোডমার্চ সফলের লক্ষে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।গন সংযোগ মতবিনিময়, প্রচার পত্র বিলি সহ নেতৃবৃন্দ ব্যাস্হ সময় পার করছেন।সংগঠনের চেয়ারম্যান সাবেক সয়সদ সদস্য এডভোকেট মাওলানা শাহীনুর পাশা চৌধুরী একটি টিম নিয়ে ইতিমধ্যে টেকনাফ সীমান্ত সফর করে মহাসমাবেশের স্হান নির্ধারন করছেন।

ණ☛ আজ বুধবার বাদ মাগরিব সংগঠনের বন্দর বাজারস্হ অস্হায়ী কার্যালয়ে এক মত বিনিময় সভা প্রিন্সিপাল মাওলানা মাহমুদুল হাসানের সভাপতিত্বে অনুষ্টিত হয়।মাওলানা মুতিউর রহমানের পরিচালনায় অনুষ্টিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন অধ্যক্ষ হাফিজ আব্দুর রহমান সিদ্দিকী,মাওলানা আবু বকরসিদ্দিক সরকার. সিলেট বিভাগ সোস্যাল ডেভলপমেন্ট অর্গানাইজেসন-এর চেয়ারম্যান মো:রেজাউল হক (এলএল বি) ,সাংবাদিক মুঃ রুহুল আমীন নগরী,মাওলানা এম ফয়েজ আহমদ, মাওলানা আব্দুর রাজ্জাক, হাফিজ ওলীউর রহমান,আনোয়ার আহমদ,শফিকুর রহমান প্রমুখ।

ණ☛সভায় বক্তারা বিশ্ব বিবেক কে সাড়া জাগাতে আগামী ২১-২২ তারিখের রোডমার্চ অত্যন্ত গুরুত্ব পুর্ণ উল্লেখ করে বলেন বার্মার গণ হত্যা বন্ধে দল মত নির্বিশেষে সকলের এই রোড মার্চে অংশ গ্রহণ করা নৈতিক দায়িত্ব। সভায় রোডমার্চ সফলে বিভিন্ন কর্মসুচী গ্রহণ কনা হয়।

লেখাটি ১৪১ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭১৬১৮৯৫৪

অনলাইন ভোট

image
ধর্ষণ প্রবণতা বেড়ে যাওয়ায় আপনি কি মনে করেন ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড হওয়া উচিত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৬৬ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা