রাজনীতি

গুলিবিদ্ধ সদ্য নবজাত শিশু কোলে মাকে দেখে কেঁদে ফেললেন ব্রিটিশ এমপি অ্যান মেইন, ভিডিও সহ

image
Fri, September 22
05:35 2017

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

ණ☛ গুলিবিদ্ধ সদ্য নবজাত শিশু কোলে মাকে দেখে কেঁদে ফেললেন ব্রিটিশ কনজারভেটিভ পার্টির এমপি অ্যান মেইন।



নিউজ টোয়েন্টিফোরকে দেয়া সাক্ষাৎকারে তিনি বলেন, মিয়ানমার সরকারের দাবীর সাথে বাস্তবতার মিল নেই। রাষ্ট্রীয় পৃষ্টপোষকতায় রোহিঙ্গাদের দেশ ছাড়া করার প্রমাণ আমরা পেয়েছি। আমরা মিয়ানমার সীমান্তে ল্যান্ডমাইন স্থাপনের প্রমাণ পেয়েছি। এটা বন্ধ করতে হবে।



এর আগে কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন শেষে বৃহস্পতিবার রাষ্ট্রীয় অতিথি ভবন পদ্মায় এক প্রেস ব্রিফিংয়ে অ্যান মেইন বলেন, রোহিঙ্গাদের মিয়ানমার থেকে বের করে দেয়া হয়েছে। এটি একটি মানবসৃষ্ট ট্র্যাজেডি। এটা যে একটি জাতিগত নিধন তাতে কোনও সন্দেহ নেই।



রাখাইনে গণহত্যা সংগঠিত হয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন, গণহত্যার সংজ্ঞা আমার জানা নেই। তবে সেখানে যা ঘটেছে তা খুবই ভয়ঙ্কর। আমরা খুবই মর্মাহত, সেখানে বৃদ্ধ ও শিশুদের হত্যা করা হয়েছে। আমরা জানি না সেখানে কতজনকে খুন করা হয়েছে। তবে যা হয়েছে তা অবশ্যই ভয়ংকর।



বাংলাদেশের প্রশংসা করে তিনি বলেন, রোহিঙ্গা ইস্যুতে সামর্থ্যানুযায়ী বাংলাদেশ যা করছে তা প্রশংসনীয়।



৩ সদস্যের প্রতিনিধিদলের নেতৃত্ব দিচ্ছেন ব্রিটিশ কনজারভেটিভ পার্টির এমপি অ্যান মেইন। এই প্রতিনিধি দলের অপর দু’জন এমপি হলেন পল স্কালি ও উইলকুইন্স।

লেখাটি ১০১৩ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Video




Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৯৯০৩৩৯৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ১২৫ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger