বিনোদন

'চ্যালেঞ্জ দিচ্ছি সমালোচকরা দেখাক কোথায় আমার ভুল'

image
Sun, October 22
03:11 2017

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

ණ☛ এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানের সংগীতানুষ্ঠান প্রচার হয় গত কোরবানি ঈদে। অনুষ্ঠানটি নিয়ে আলোচনা-সমালোচনাও হয়। এরপর বেশ কিছু গণমাধ্যমে বলেছে, তিনি গান অনেক আগে থেকেই করেন। নিয়মিত গেয়েও যাবেন। কারও সমালোচনায় থেমে যাওয়ার মানুষ তিনি নন। এবার তিনি উপমহাদেশের জনপ্রিয় সংগীত পরিচালক বাপ্পী লাহিড়ী ও বলিউডে তরুণ প্রজন্মের ক্রেজ অরিজিৎ সিংয়ের সুর-সংগীতে কণ্ঠ দেবেন।

ණ☛ মাহফুজুর রহমান জানিয়েছেন, বাপ্পী লাহিড়ী ও অরিজিৎ সিং দুজনের সঙ্গে প্রাথমিক আলাপ হয়েছে। শিগগিরই ফলপ্রসূ আরও খবর জানানো হবে। ঈদুল আজহায় ড. মাহফুজুর রহমানের একক গানের অনুষ্ঠান স্মৃতির আলপনা আঁকি প্রচার হয় এটিনএন বাংলায়। অনুষ্ঠানটি প্রচারের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোচনা শুরু হয়। তার গানের কণ্ঠ নিয়ে কিছু বিতর্কের সৃষ্টি হয়। এসব কিছু পাত্তা দেননি তিনি। তার ভাষ্য, প্রশংসাটাই বেশি হয়েছে। যারা সমালোচনা করেছে একটি বিশেষ মহলের উসকানিতে তারা এটি করেছে। তারা কখনই আমার ভালো চায় না। তাদের ঈর্ষা হলো মাহফুজুর রহমান টিভি চ্যানেল, গান, গল্প থেকে শুরু করে সব ক্ষেত্রেই কেন উন্নতি করছে। তাকে কীভাবে পঁচানো যায়। এই অপচেষ্টায় আমার পথরোধ করতে আদাজল খেয়ে নেমেছে।

ණ☛ মাহফুজুর রহমান বলেন, যে যত সমালোচনা করুক আমার কোনো কাজ কেউ ঠেকাতে পারবে না। আমার দুঃখ, যারা সমালোচনা করেছে তারা কেউই গঠনমূলক সমালোচনা করেনি। কোনো সংগীত পরিচালক, শিল্পী বা প্রখ্যাত সংগীতকার এখন পর্যন্ত বলেনি, আপনার গান ভুল ছিল। আবারও বলছি, যারা আমার গান নিয়ে সমালোচনা করেছে তাদের আমি চ্যালেঞ্জ দিচ্ছি আমাকে তারা দেখাক কোথায় আমার ভুল।

লেখাটি ২৭৩ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৪৫৪৬০৯৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৭৬ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা