বিনোদন

রাণীশংকৈলে ২ দিনব্যাপি যাত্রানুষ্ঠান

image
Mon, October 23
07:03 2017

রাণীশংকৈল (ঠাকুরগাও) সংবাদদাতা:

ණ☛ ঠাকুরগাওয়ের রাণীশংকৈল পৌর শহরের গোবিন্দ মন্দির প্রাঙ্গণে গত ২১-২২ অক্টোবর শনি ও রবিবার সন্ধ্যায় শতাধিক বছরের ঐতিহ্যবাহি কুলিক নাট্য সংস্থার আয়োজনে, প্রয়াত নাট্যশিল্পি নেপাল বসাক ও উদয় বসাক স্মরণে দু’দিন ব্যাপি যাত্রাপালা অনুষ্ঠিত হয়।

ණ☛ গত শনিবার সন্ধ্যায় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- ঠাকুরগাঁও-৩ সংসদ সদস্য ইয়াসিন আলী, ৩০১ সংসদ সদস্য (ঠাকুরগাও-পঞ্চগড়) সেলিনা জাহান লিটা, সাবেক সংসদ সদস্য ইমদাদুল হক, পৌর মেয়র আলমগীর সরকার, কবি-গীতিকার-সাংবাদিক অধ্যাপক আনোয়ারুল ইসলাম, কুলিক নাট্য সংস্থার পরিচালক অনিল বসাক, ওয়ার্কার্স পার্টির নেতা তৈমুর হোসেন, যুবলীগ সম্পাদক রমজান আলী, পৌর আ’লীগ সম্পাদক মহাদেব বসাক প্রমুখ।

ණ☛এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন রাজনৈতিক, সাংষ্কৃতিক নেতা-কর্মিরা ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। ১ম দিন কমলেশ ব্যানার্জি রচিত ‘হাসির হাটে কান্না’ এবং ২য় দিনে ফাল্গুনি মুখোপাধ্যায় রচিত যাত্রাপালা অভিনীত হয়।

লেখাটি ৭৬ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৫৯১০৮৯৫৯

অনলাইন ভোট

image
জনগণের নয়, বিচারকদের প্রজাতন্ত্রে বাস করছি, সাবেক প্রধান বিচারপতি খায়রুল হকের এ বক্তব্যের সাথে আপনি কি একমত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৬২৭ জন

আজকের উক্তি

আট বছরে আট মিনিটের জন্যও রাজপথে উত্তাপ না ছড়ানোর ব্যর্থতায় বিএনপির টপ-টু-বটম নেতাদের পদত্যাগ করা উচিত: ওবায়দুল কাদের