বিনোদন

কন্যা সন্তানের মা হলেন অভিনেত্রী আসিন

image
Thu, October 26
06:42 2017

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

ණ☛ কন্যা সন্তানের মা হলেন অভিনেত্রী আসিন। মঙ্গলবার রাতে এ কথা নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে জানিয়েছেন খোদ অভিনেত্রী। নিজের বার্তায় আসিন জানিয়েছেন, আমরা আনন্দের সঙ্গে জানাচ্ছি যে আজ দিনের শুরুতেই আমাদের কোলে এসেছে আমাদের মেয়ে। বিগত ন’মাস ছিল আমাদের কাছে অত্যন্ত স্পেশাল এবং রোমাঞ্চকর। এই সময় আমাদের পাশে থাকার জন্য সকল শুভাকাঙ্খীকে ধন্যবাদ জানাই। ১৯ জানুয়ারি ২০১৬-এ আসিন আর মাইক্রোম্যাক্স সংস্থার প্রতিষ্ঠাতা রাহুল শর্মার বিয়ে হয়।

ණ☛ অক্ষয় কুমারের সঙ্গে ‘খিলাড়ি ৭৮৬’র শুটিং চলাকালীন রাহুলের সঙ্গে আলাপ হয় তার। শোনা যায়, রাহুল-আসিনের আলাপের নেপথ্যে ছিলেন অক্ষয়ই। এর পরই সম্পর্ক গড়ায় প্রেমে। তার পরই দুই পরিবারের সম্মতিতে বাগদান সেরে ফেলেন দু’জন। কানাঘুঁষো শোনা যায়, আসিনকে দেয়া রাহুলের সেই আংটির দাম না কি ৬ কোটি টাকা! এর পর রাহুল-আসিনের বিলাসবহুল বিয়ের অনুষ্ঠানও হইচই ফেলে দেয় বি-টাউনে। বিগত বেশ কয়েক মাস ধরেই প্রচারের আলো থেকে নিজেকে অনেকটাই দূরে রেখেছিলেন অভিনেত্রী।

লেখাটি ৮৬ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৬২৩৪৬৭৪৯

অনলাইন ভোট

image
রোডম্যাপহীন নির্বাচনের দিকে এগোচ্ছে দেশ- মাহমুদুর রহমান মান্নার এ বক্তব্য যথার্থ বলে মনে করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৩৪ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা