বিনোদন

আলোড়ন সৃস্টি করা সিলেটি অভিনেতা: বেলাল আহমেদ মুরাদ

image
Wed, November 1
04:11 2017

আছমা জান্নাত মনি:

ණ☛ সিলেটের জনপ্রিয় একজন কমেডি অভিনেতা "বেলাল আহমেদ মুরাদ"। সিলেটের লাখো মানুষের জনপ্রিয় অভিনেতা, খুব অল্প সময়ের মধ্যেই সিলেটি কমেডির জনপ্রিয় অভিনেতা হিসেবে জায়গা করে নিয়েছেন তার সাবলিল অভিনয় নৈপুন্যের দ্বারা।৪-৫মিনিটের এই ভিডিওগুলোতে তিনি সমাজের বাস্তবতা ও ভুলগুলো তুলে ধরার চেস্টা করেন। তার ভক্তরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইচবুকে "আমরা মুরাদের ভক্ত "নামে ফেইচবুক পেইজ ওপেন করেন।

ණ☛ উদীয়মান এই অভিনেতা সিলেটের কলাপাড়া ঘাসিটুলা এলাকার বাসিন্দা। পিতাঃমোঃ মুক্তার আহমেদ। মাতাঃমোছাঃবিলকিস বেগম।চার ভাইয়ের মধ্যে তিনি বড়। তিনি তার মায়ের প্রচেষ্টায়য় অভিনয় শিখেছেন। ২০০৬সালে মঞ্চ নাটকের মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন এই জনপ্রিয় অভিনেতা।২০০৮ সালে বৈশাখী পদ্মাকুড়ীর সেরা দশে স্থান পান। ইতিমধ্যে তার নাটক ইউটিউবে ব্যাপক সাড়া ফেলেছে। তার আলোচিত নাটকগুলোর মধ্যে তামাশা-১,তামাশা-২,পাতিনেতা ১,২,৩, ওয়ার্ড মেম্বার ইত্যাদি। জনপ্রিয় অভিনেতা তার মন্তব্যে বলেন," সিলেটি ভাষায় তার এই নাটকগুলি আমরা তৈরী করেছি শুধুমাত্র সিলেটের ভাষাকে সর্বমহলে পরিচয় করানোর জন্য,আপনাদের সহযোগীতা পেলে আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে"।

ভক্তরা মনে করেন তার অভিনিত কমেডি নাটক সিলেটের সংস্ক ৃতি কে দেশের মানুষের কাছে তুলে ধরতে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবে।।

লেখাটি ৩৭৩ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৫১০২০৫৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৭৯ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা