খেলাধুলা

বিপিএলের টিকেট নিয়ে মারামারি

image
Wed, November 1
05:20 2017

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

ණ☛ সিলেটে বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএল’র টিকেট বিক্রি নিয়ে নানা অনিয়মের অভিযোগের পর এবার সিলেট জেলা স্টেডিয়ামে ভাঙচুর ও পুলিশের সঙ্গে মারামারিতে জড়িয়েছে টিকেট প্রত্যাশীরা। বুধবার বেলা ২টার দিকে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে টিকেট না পেয়ে স্টেডিয়ামের টিকেট বুথে ইটপাটকেল নিক্ষেপ করে ভাঙচুর চালায় টিকেট প্রত্যাশীরা। এসময় পুলিশের সাথে কয়েক দফা ধাওয়া পাল্টা ধাওয়া হয় বলে জানিয়েছেন কোতয়ালী থানার ওসি গৌসুল হোসেন।

ණ☛ ওসি জানান, হঠাৎ কয়েকশ টিকেট প্রত্যাশী যুবক স্টেডিয়ামের টিকেট বুথ লক্ষ্য করে ইট-পাটকেল ছুড়তে থাকে। এসময় তিনটি বুথের কাচের জানালা ভাঙচুর করে তারা। পরে পুলিশ লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সিলেট জেলা স্টেডিয়ামের চারটি বুথে গতকাল মঙ্গলবার থেকে বিপিএলের সিলেট পর্বের টিকেট বিক্রি শুরু হয়। প্রথম দিন হাজার হাজার টিকেট প্রত্যাশী মানুষ টিকেট না পেয়ে ফিরে গেছেন খালি হাতে। দ্বিতীয় দিনে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে টিকেট না পেয়ে ভাঙচুর চালায় টিকেট প্রত্যাশীরা।

ණ☛ টিকেট প্রত্যাশীদের অভিযোগ টিকেট বিক্রিকারী প্রতিষ্ঠান মিউজিক সুপার স্টারের কর্মকর্তারা টিকেট কালোবাজারে বিক্রি করে দিয়েছেন। এছাড়া লাইনে দাঁড়ানো মানুষের কাছে নির্ধারিত মুল্যের চেয়ে বেশি দামে টিকেট কিনতে বাধ্য করছেন। এছাড়া স্টেডিয়ামের ভেতরের কক্ষে গোপনে টিকেট বিক্রিরও অভিযোগ তাদের বিরুদ্ধে।

ණ☛ অভিযোগের বিষয়ে কথা বলতে চাইলে মিউজিক সুপারস্টারের কর্মকর্তারা পালিয়ে যাবার চেষ্টা করেন। এসময় জুয়েল দৌড়ে গিয়ে স্টেডিয়ামের বাথরুমে ঢুকে পড়েন। দু’দিনে কী পরিমাণ টিকেট বিক্রি করা হয়েছে তার হিসেব দিতেও অপারগতা প্রকাশ করেন মিউজিক সুপারস্টারের কর্মকর্তারা।

লেখাটি ৭৫ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৫৯১০৮৮১৯

অনলাইন ভোট

image
জনগণের নয়, বিচারকদের প্রজাতন্ত্রে বাস করছি, সাবেক প্রধান বিচারপতি খায়রুল হকের এ বক্তব্যের সাথে আপনি কি একমত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৬২৭ জন

আজকের উক্তি

আট বছরে আট মিনিটের জন্যও রাজপথে উত্তাপ না ছড়ানোর ব্যর্থতায় বিএনপির টপ-টু-বটম নেতাদের পদত্যাগ করা উচিত: ওবায়দুল কাদের