খেলাধুলা

পাক ক্রিকেটাররা সিলেটে খেলবে না

image
Fri, November 3
06:07 2017

স্পোর্টস রিপোর্টার:

ණ☛ সিলেট ও ঢাকার প্রথম পর্বে বিপিএলে দেখা যাবে না কোনো পাকিস্তানি ক্রিকেটারকে। তাদের ঘরোয়া টি-টোয়েন্টি লীগ থাকায় ১৭ই নভেম্বর পর্যন্ত বিপিএলে কোনো পাকিস্তানি ক্রিকেটারই খেলতে পারছেন না বলে জানিয়েছে ফ্র্যাঞ্জাইজিরা।

ණ☛এ বিষয়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কোচ মোহাম্মদ সালাউদ্দিন বলেন, ‘পাকিস্তানি ক্রিকেটাররা যে ১৭ই নভেম্বর পর্যন্ত খেলতে পারবে না সেটি আমরা আগেই জানতাম। তাই তাদের কথা বাদ দিয়েই আমরা অন্যান্য দেশের ক্রিকেটারদের রেজিস্ট্রেশন করে রেখেছি। এটি সত্যি যে পাকিস্তানি ক্রিকেটাররা শুরু থেকে না থাকলে প্রায় সব দলের উপরই একটা প্রভাব পড়বে। তবে কিছু কিছু দলের জন্য হয়তো সমস্যা হবে না।’ একই কথা জানালেন ঢাকা ডায়নামাইটসের বোলিং কোচ তালহা জুবায়ের।

ණ☛ তিনি বলেন, ‘আমাদের খুব একটা চিন্তা নেই। যেসব দলে পাকিস্তানি ক্রিকেটার বেশি তারা হয়তো একটু সমস্যায় পড়তে পারেন। এবারতো বিপিএলে পাঁচজন বিদেশি ক্রিকেটার খেলানোর সুযোগ আছে। যে কারণে সব দলই পাকিস্তানি ছাড়াও অন্যান্য দেশের ক্রিকেটারদের দলে ভিড়িয়েছে।’

ණ☛গতকাল সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে কুমার সাঙ্গাকারা, ড্যারেন স্যামি, ডিজে ব্রাভো, লুক রাইট, কাইরন পোলার্ড, এভিন লুইস, ব্রাথওয়েট, মোহাম্মদ নবীদের দেখা গেছে নিজ নিজ দলের হয়ে অনুশীলনে ঘাম ঝরাতে।

লেখাটি ৩৬০ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৫১০১৬৪৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৭৯ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা