রাজনীতি

বাংলাদেশী বৌদ্ধ সমিতি কুয়েতের উদ্যোগে 'গোবিন্দ ঠাকুর স্মৃতি বিজরিত মন্দিরে নির্মিত তোরণে উৎর্সগ ও সংঘদান সম্পন্ন

image
Sat, November 4
02:48 2017

সুমন রাজ বড়ুয়া:

ණ☛ বাংলাদেশী বৌদ্ধ সমিতি কুয়েতের অর্থায়নে রাউজান থানাধীন ঐতিহাসিক পূর্ণ্য তীর্থ পল্লী গৌবিন্দ ঠাকুর স্মৃতি বিজরিত পূর্ব ইদিলপুর শাক্যমুনি বৌদ্ধ বিহারে নব নির্মিতি তোরণের উৎসর্গ উপলক্ষ্যে অষ্টপরিস্কার দান ও সংঘদান অনুষ্টিত হয় গত ০২/১১/২০১৭ এতে আর্শীবাদক ছিলেন বাংলাদেশ বৌদ্ধ ভিক্ষুর মহাসভার সহ-সভাপতি ভদন্ত বিমলানন্দ মহাথেরো,সংস্কৃতি কর্মী চন্দন বড়ুয়া,র সঞ্চলনায় উদ্ধোধক ছিলেন - সদ্ধর্মরন্ত জ্ঞানানন্দ মহাথেরো,ধর্মদেশনা করেন -অধ্যাপক বিপুলানন্দ মহাথেরো,সংঘানন্দ মহাথেরো, প্রমুখ ভিক্ষু সংঘ।



এই সময় বাংলাদেশী বৌদ্ধ সমিতি কুয়েতের পক্ষে ও গ্রামবাসীর পক্ষে বক্তব্য রাখেন, ও উপস্হিত ছিলেন যথাক্রমে - মৃণাল বড়ুয়া,বটন বড়ুয়া,উৎপল বড়ুয়া,বাবুল বড়ুয়া,এডভোকেট প্রণব বড়ুয়া,মহানগর যুবলীগ নেতা কাজল প্রিয় বড়ুয়া,মাষ্টার দীপক বড়ুয়া,লিটন বড়ুয়া,রুবেল বড়ুয়া,মন্জন বড়ুয়া,কৌশিক বড়ুয়া, প্রভাষ বড়ুয়া, বিপ্লব বড়ুয়া,বিধুভূষণ বড়ুয়া,অজিত বড়ুয়া,টিংকু বড়ুয়া,রিপন বড়ুয়া,রকি বড়ুয়া,বুকুল বড়ুয়া,অভিজিত বড়ুয়া,ফনি বড়ুয়া,রিংকন বড়ুয়া,অনিক বড়ুয়া, সাগর বড়ুয়া,প্রমুখ।



আর্শীবার্দক ভদন্ত বিমলানন্দ মহাথেরো - বাংলাদেশী বৌদ্ধ সমিতি কুয়েতের অর্থায়নে তোরণ নির্মানে আবেগ উৎপল্ল হয়ে বলেন - কর্মময় জীবনে প্রবাস হতে এমন মহৎ কর্মকান্ড সদ্ধর্মের অগ্রগতি ও উন্নয়নে মডেল হয়ে থাকবে।



এই সময় পূর্ব ইদিলপুর শাক্যমুনি বিহার কমিটির পক্ষে বাংলাদেশী বৌদ্ধ সমিতি কুয়েতকে সম্মান সূচক ক্রেষ্ট প্রদান করেন ও উপস্হিত সমিতির কর্মকর্তাদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

লেখাটি ২৯৫ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৯৯০২৯২৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ১২৫ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger