বিনোদন

অভিনেতা কামরুল বাহারকে নিয়ে ‘‘লুল দ্যা গোল’’ ইউটিউব চ্যানেলের কমেডি শর্টফিল্ম নির্মাণ

image
Sun, November 5
09:37 2017

আসলামুর রহমান:

ණ☛ বাংলাদেশের জনপ্রিয় টিভি অভিনেতাদের মধ্যে অন্যতম একজন অভিনেতা এস.এম কামরুল বাহারকে নিয়ে ‘লুল দ্যা গোল’ ইউটিউব চ্যানেলের প্রথম কমেডি শর্টফিল্ম আশিক-মজনু নির্মিত হয়েছে। আশিক নামের চরিত্রে অভিনয় করতে দেখা মিলেছে এস.এম কামরুল বাহারকে, জানা যায় অভিনেতা কামরুল বাহার এই অভিনয়ে নতুন কিছু ই দর্শকদের উপহার দিতে যাচ্ছে আশিক-মজনু শর্টফিল্মে। স্বল্পদৈর্ঘ্য এই ফিল্মের জগতে পা তিনি আগেও রেখেছেন তবে আশিক-মজনু শর্টফিল্মে নতুনত্ব কিছু নিয়ে দর্শকের সামনে হাজির হবেন। গল্পের অন্য চরিত্র মজনু নামে অভিনয় করেছেন এই সময়ের জনপ্রিয় অভিনয় শিল্পি হাসানুজ্জামান জুয়েল, গল্পে নতুন মুখ লাইলী চরিত্রে অভিনয় করেছেন মাহমুদা ঐশি।

ණ☛ এস.এম কামরুল বাহার বলেন, তরুণ নির্মাতা হাসানুজ্জামান জুয়েলের সাথে কাজ করে মনে হয়নি যে সে নতুন নির্মাতা বরং মনে হয়েছে আমি খু্বই পরিচিত কোন পরিচালকের সাথে কাজ করেছি।পরিচালক হাসানুজ্জামানের উত্তরোত্তর সাফল্য কামনা করছি সামনের দিনে একজন জনপ্রিয় পরিচা্লক ও অভিনয় শিল্পি হিসেবে দেশের সুনাম বয়ে আনবে।

ණ☛ বর্তমানে বৈশাখী টিভিতে চাপাবাজ নাটকের বর্তমানে প্রবীন ও জনপ্রিয় গুনী অভিনেতা এ.টি.এম শামছুজ্জামানের ছেলের চরিত্রে অভিনয় করতে দেখা যায় এস.এম কামরুল বাহারকে। এছাড়া বয়রা পরিবার সহ আরো বেশকিছু কাজের সাফল্য পেয়েছেন এই অভিনেতা। শর্টফিল্মের চিত্রগ্রহনে ছিলেন বিশিষ্ট্য ক্যামেরাম্যা নাদিম মাহমুদ।

ණ☛ শর্টফিল্ম নিমার্তা হাসানুজ্জামানের পরিচালনায় আশিক-মজনু শর্টফিল্মটিতে অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন,এম উজ্জল,পাপন,শহিদুল ইসলাম আপন, কামরুজ্জামান সহ আরো অনেকে।

লেখাটি ২৯৯ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৫১০২০২৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৭৯ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা